ভিডিও

নাশকতার অভিযোগে মামলা

দিনাজপুরে বিএনপি সহযোগী সংগঠনের ১১ নেতা-কমী একদিনের রিমান্ডে

প্রকাশিত: জুলাই ২৯, ২০২৪, ০৬:৫৫ বিকাল
আপডেট: জুলাই ২৯, ২০২৪, ০৮:৩৮ রাত
আমাদেরকে ফলো করুন

দিনাজপুর প্রতিনিধি : কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে দিনাজপুরে নাশকতার অভিযোগে দায়েরকৃত পৃথক দুটি মামলায় গ্রেপ্তারকৃতদের মধ্যে ১১ জনকে একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এরা সকলেই বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মী।

দিনাজপুরের কোর্ট ইন্সপেক্টর একেএম লিয়াকত আলী জানান, নাশকতার একটি মামলায় যার এফআইআর নং-৪৪ ও জিআর নং-৪৭৯ মামলায় জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মো. ফরহাদ হোসেন প্লাবনকে (৩২) এবং দিনাজপুর কোতয়ালী থানার মামলা নং-৪৫ ও জিআর নং-৪৮০ মামলায় ১০ জনকে গতকাল সোমবার আদালতে হাজির করে পুলিশ ৫ দিনের রিমান্ড আবেদন করেন।

শুনানি শেষে দিনাজপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালত-১ এর বিচারক মো. আরিফুল ইসলাম প্রত্যেককে একদিন করে রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ড মঞ্জুরকৃত অপর ১০ জন অভিযুক্ত আসামি হলেন-বীরগঞ্জ থানা যুবদলের সদস্য মো. নূর আমিন (২৬), বীরগঞ্জ থানা ছাত্রদলের সদস্য মো. জাকির হোসেন (২৭), বীরগঞ্জ থানা যুবদলের সদস্য মো. নুরুল ইসলাম (২৪) ও মো. রিপন আলী (২৬), ফুলবাড়ী থানা যুবদলের যুগ্ম আহ্বায়ক মো. এএম শাহেদ ইসলাম (২৯), হাকিমপুর থানা বিএনপি’র সহ-দপ্তর সম্পাদক মো. সামসুল হক সর্দার (৫৮), পার্বতীপুর থানা বিএনপি’র যুগ্ম সম্পাদক মো. শাহাদত হোসেন শাদো (৫২), বিরামপুর থানা বিএনপি’র সহ-সভাপতি মো. ওয়াহেদুজ্জামান ওরফে জামান (৫৫), বিরামপুর থানা বিএনপি’র সদস্য মো. গোলাপ হোসেন (৩৬) ও  সদর থানা বিএনপি’র সদস্য মো. রেজাউল করিম বাবু (৪৫)।

কোর্ট ইন্সপেক্টর একেএম লিয়াকত আলী আরও জানান, কোটা আন্দোলনকে কেন্দ্র করে দায়েরকৃত একটি মামলায় গ্রেপ্তারকৃত দিনাজপুর জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক বখতিয়ার আহমেদ কচি এবং যুগ্ম সাধারণ সম্পাদক ও বিরল উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আ ন ম বজলুর রশিদ কালুকে আজ সোমবার (২৯ জুলাই) আদালতে হাজির করে অন্য একটি মামলায় শ্যোন এরেস্ট দেখানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS