ভিডিও

গুজব মোকাবেলায় সকল সাংবাদিককে এগিয়ে আসতে হবে : জেলা প্রশাসক, বগুড়া

প্রকাশিত: জুলাই ২৯, ২০২৪, ০৭:২৮ বিকাল
আপডেট: জুলাই ২৯, ২০২৪, ০৭:২৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়ার জেলা প্রশাসক মোঃ সাইফুল ইসলাম বলেছেন, সংবাদ মাধ্যমে যত বেশি বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ হবে ততবেশি দেশ ও দেশের মানুষ উপকৃত হবে। কিন্তু সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন সংবাদ মাধ্যমের নাম ব্যবহার করে যে গুজব ছাড়ানো হয় তা কারও জন্য মঙ্গলজনক নয়।

গুজব মোকাবেলার পাশাপাশি সকল সাংবাদিককে মানুষের কাছে সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ তুলে ধরতে উদ্যোগী হতে হবে। তিনি আরও বলেন, দেশের সকল শ্রেণি পেশার মানুষ ভাল থাক, এটাই প্রধানমন্ত্রীর প্রত্যাশা। এ জন্য সাংবাদিকদের কল্যাণ ট্রাস্ট গঠনের মাধ্যমে সহায়তা ও অনুদান প্রদান করা হচ্ছে।

আজ সোমবার (২৯ জুলাই) দুপুর ১২টার দিকে বগুড়া প্রেসক্লাব মিলনায়তনে বগুড়া সাংবাদিক ইউনিয়ন আয়োজিত অসুস্থ সাংবাদিক ও প্রয়াত সাংবাদিকের পরিবারকে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট এর আর্থিক অনুদানের চেক হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক একথা বলেন।

বগুড়া সাংবাদিক ইউনিয়ন (বিইউজে)’র সভাপতি জে.এম রউফের সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান রানার সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি অতিথি’র বক্তব্য রাখেন,বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে)’র সহ-সভাপতি ও বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে)’র নির্বাহী পরিষদ সদস্য এবং বগুড়া প্রেসক্লাব ও বগুড়া সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি প্রদীপ ভট্টাচার্য শংকর, বিইউজে’র সাবেক সভাপতি ও বগুড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মিন্টু।

আরও বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা-সাংবাদিক আব্দুল মোত্তালিব মানিক, সংগঠনের সহ-সভাপতি চপল সাহা, (বিইউজে)’র সাবেক সাধারণ সম্পাদক আরিফ রেহমান, বিইউজে সদস্য সাজেদুর রহমান সিজু, যুগ্ম-সাধারণ সম্পাদক প্রবীর মোহন্ত প্রমূখ।

উল্লেখ্য, এবার মোট ৬ জন অসুস্থ সাংবাদিক ও একজন প্রয়াত সাংবাদিকের পরিবারকে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের পক্ষ থেকে সাড়ে ৭ লাখ টাকার অনুদানের চেক প্রদান করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS