ভিডিও

পঞ্চগড়ের দেবীগঞ্জে শিক্ষককে রাজকীয় বিদায় জানালেন প্রাক্তন শিক্ষার্থীরা

প্রকাশিত: জুলাই ২৯, ২০২৪, ১১:০৪ রাত
আপডেট: জুলাই ২৯, ২০২৪, ১১:০৪ রাত
আমাদেরকে ফলো করুন

দেবীগঞ্জ (পঞ্চগড়) প্রতিনিধি : শিক্ষকের প্রতি ভালোবাসা এবং শ্রদ্ধার বিরল দৃষ্টান্ত স্থাপন করলেন প্রাক্তন শিক্ষার্থীরা। প্রিয় শিক্ষকের বিদায় বেলায় শত শত শিক্ষার্থী, সহকর্মী এবং এলাকাবাসীর ভালোবাসায় সিক্ত হলেন পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার বানেশ্বর পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক লিয়াকত আলী বসুনিয়া।

কর্মজীবন শেষে নিয়ম অনুযায়ী প্রত্যেক চাকরিজীবীকে নির্দিষ্ট একটা সময়ে অবসর নিতে হয়। কর্মগুণে সেই বিদায় যেমনি স্মৃতি হয়ে থাকে, তেমনি ভালোবাসায় মুগ্ধতা ছড়ায়। এভাবেই প্রিয় শিক্ষককে অশ্রুসিক্ত নয়নে ফুলেল শুভেচ্ছা জানিয়ে শেষ বিদায় জানালেন প্রাক্তন শিক্ষার্থীরা। একজন শিক্ষকের প্রতি শিক্ষার্থীদের এমন শ্রদ্ধা-ভালোবাসা অনুকরণীয় থাকবে বলে মনে করছেন এলাকাবাসী।

আজ সোমবার (২৯ জুলাই) দুপুরে বানেশ্বর পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী, শিক্ষক এবং ম্যানেজিং কমিটির আয়োজনে প্রধান শিক্ষক লিয়াকত আলী বসুনিয়াকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ফরিদুল ইসলামের সভাপতিত্বে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শরীফুল আলম।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেপ্রীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম রহমান সরকার, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আজমল হোসেন, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর রইছুল ইসলাম প্রামাণিক, উপজেলা প্রধান শিক্ষক সমিতির সভাপতি  নজরুল ইসলাম প্রমুখ।

এছাড়া বানেশ্বরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা এবং উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। ২১ বছরের কর্মজীবনে শিক্ষার্থী ও সহকর্মীদের ভালোবাসার স্মৃতিচারণ করতে গিয়ে কেঁদে ফেলেন লিয়াকত আলী বসুনিয়া।

আয়োজকদের ধন্যবাদ জানিয়ে বলেন, আমি শিক্ষার্থীদের তেমন কিছুই দিতে পারিনি। কিন্তু তারা আমাকে এভাবে সম্মান করবে তা কখনও ভাবিনি। এটা আমার জন্য গর্বের ও আনন্দের।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS