ভিডিও

পঞ্চগড়ের আটোয়ারীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু

প্রকাশিত: জুলাই ৩০, ২০২৪, ০৬:৫৪ বিকাল
আপডেট: জুলাই ৩০, ২০২৪, ০৬:৫৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের আটোয়ারীতে পানিতে ডুবে তাপস (১২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার (৩০ জুলাই) দুপুরে উপজেলার আলোয়াখোয়া ইউনিয়নের বামনকুমার গ্রামে দুর্ঘটনাটি ঘটে। তাপস গ্রামের ধীরেন্দ্র নাথের ছেলে বলে জানা গেছে।

পারিবারিক ও থানা পুািলশ সূত্রে জানা যায়, তীব্র দাবদাহে আমন ক্ষেতের পানি শুকিয়ে যাওয়ায় গ্রামের সমবয়সী বন্ধু শিশুদের সাথে তাপস মাছ ধরতে যায়। পরে শিকার করা ছোট ছোট মাছ নিজস্ব পুকুরে ছেড়ে দিতে গেলে অসাবধানতাবশত সে পুকুরে পড়ে যায়।

পরবর্তীতে পুকুর থেকে তাকে গ্রামবাসী উদ্ধার করে দ্রুত আটোয়ারী উপজেলা মডেল স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হুমায়ুন কবীর মৃত্যুর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মো. মুসা মিয়া জানান, খবর পেয়ে দ্রুত হাসপাতালে গিয়ে শিশুটির মৃত্যুর খবর নিশ্চিত হয়েছি। তিনি জানান, প্রয়োজনীয় আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS