ভিডিও

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

প্রকাশিত: জুলাই ৩০, ২০২৪, ০৭:২৪ বিকাল
আপডেট: জুলাই ৩০, ২০২৪, ০৭:২৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে ফেনসিডিলসহ আব্দুল কাদের (৫৭) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। আজ মঙ্গলবার (৩০ জুলাই) সকাল ৭টায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল পৌরসভার বোয়ালিয়া শিববাড়ীর বাড়িতে অভিযান চালিয়ে ৪০ বোতল ফেনসিডিলসহ তাকে গ্রেপ্তার করা হয়। আব্দুল কাদের শিববাড়ী মহল্লার মৃত আব্দুল আজিজের ছেলে।

জানা যায়, দীর্ঘদিন ধরে কাদের নিজেকে থানা পুলিশের সোর্স হিসেবে পরিচয় দিয়ে মাদক ব্যবসা চালিয়ে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে গাইবান্ধা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক মামুনুর রশীদের নেতৃত্বে এক অভিযানকারী দল কাদেরের বাড়ি ঘেরাও করে তল্লাশি চালায়।

এসময় তার শয়ন ঘরের খাটের নিচে একটি প্লাস্টিকের ব্যাগে রাখা ৪০ বোতল ফেনসিডিল উদ্ধারসহ তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোস্তফা জামান বাদি হয়ে গোবিন্দগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ আফম আসাদুজ্জামান আসাদ জানান, গ্রেপ্তারকৃত আব্দুল কাদেরের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের হয়েছে। আজ মঙ্গলবার (৩০ জুলাই) দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS