ভিডিও

কুড়িগ্রামের ফুলবাড়ীতে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত: জুলাই ৩০, ২০২৪, ০৭:২৯ বিকাল
আপডেট: জুলাই ৩০, ২০২৪, ০৭:২৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের ফুলবাড়ীতে মিজানুর রহমান (৩৫) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ আজ মঙ্গলবার (৩০ জুলাই) দুপুরে পুলিশ উদ্ধার করেছে। এই দুর্ঘটনাটি ঘটে উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের নাওডাঙ্গা ফকিরপাড়া এলাকায়। নিহত যুবক ওই গ্রামের আহম্মদ আলীর ছেলে।

ওই এলাকার উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামিমা আক্তার পারুল জানান, নিহত যুবক দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভুগছেন। গত চার-পাঁচ বছর আগে বিয়ে করেছেন। গত দুইদিন আগে তার স্ত্রী বাবার বাড়িতে বেড়াতে যান।

এই সুযোগে তার নিজ ঘরের তীরের সাথে স্ত্রীর ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। গতকাল সকালে বাবার আত্মচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) নাজমুস শাকিব সজিব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, যুবকের বাবা থানায় একটি ইউডি মামলা করেন এবং ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS