ভিডিও

সিরাজগঞ্জের কাজিপুরে নিজেকে অর্থোপেডিকস ডাক্তার পরিচয় দিয়ে চিকিৎসা অবশেষে ধরা

প্রকাশিত: জুলাই ৩০, ২০২৪, ০৮:৪৪ রাত
আপডেট: জুলাই ৩১, ২০২৪, ১২:০৪ রাত
আমাদেরকে ফলো করুন

কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের কাািজপুর উপজেলার মাথাইলচাপড় বাজারে কথিত এক ভুয়া ডাক্তারকে ১০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। কথিত ডাক্তারের নাম আব্দুল লতিফ (৫৮)। তিনি উপজেলার মাথাইলচাপড় গ্রামের মৃত ফরমান আলী ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে মাথাইল চাপড় বাজারে আব্দুল লতিফ নিজেকে অর্থোপেডিকস ডাক্তার হিসেবে পরিচয় দিয়ে হাড় ক্ষয়সহ নানা চিকিৎসা দিয়ে আসছিলেন। এমনকি তিনি হাড়ে ইনজেকশনও করতেন। গোপন সূত্রে খবর পেয়ে আজ মঙ্গলবার (৩০ জুলাই) বেলা ১১টায় আব্দুল লতিফের ফার্মেসিতে অভিযান পরিচালন করেন কাজিপুরের সহকারী কমিশনার (ভূমি) সাবরিনা আক্তার।

এ সময় তার সাথে ছিলেন- উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোমেনা পারভীন পারুল। তিনি জানান, নিজেকে অর্থোপেডিকস ডাক্তার পরিচয় দিয়ে আব্দুল লতিফ অনেকদিন ধরে মানুষকে ভুল চিকিৎসা দিয়ে আসছিলেন। যেহেতু তার কোন সনদ নেই তাই তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS