ভিডিও

ভৈরব নদে হাতে-পায়ে বালুর বস্তা বাঁধা যুবকের মরদেহ উদ্ধার

প্রকাশিত: জুলাই ৩০, ২০২৪, ০৯:৪০ রাত
আপডেট: জুলাই ৩০, ২০২৪, ০৯:৪০ রাত
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: যশোরে ভৈরব নদ থেকে হাত-পায়ে বালুর বস্তা বাঁধা হাবিবুর রহমান (২৭) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (৩০ জুলাই) বিকেলে উপজেলার বিভাগদী এলাকায় ওই নদ থেকে এ মরদেহ উদ্ধার করে পুলিশ।

হাবিবুর রহমান উপজেলার মধ্যপুর গ্রামের রেজাউল ইসলামের ছেলে। গত রোববার বিকেলে পাওনা টাকা আদায় করার কথা বলে বাড়ি থেকে বের হন তিনি। এরপর থেকে নিখোঁজ ছিলেন।
স্থানীয় কয়েকজন বাসিন্দা জানান, সোমবার সন্ধ্যা থেকে তারা ভৈরব নদে মরদেহ দেখতে পান। রাতেই পুলিশকে খবর দেওয়া হয়েছিল। কিন্তু ওই সময় পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি খুঁজে না পেয়ে ফিরে যায়। মঙ্গলবার সকালে আবার মরদেহটি নদে ভাসতে দেখে নৌ পুলিশের কাছে খবর পাঠানো হয়। বিকেলে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

হাবিবুর রহমানের স্ত্রী তামিমা আক্তার বলেন, রোববার বিকেল ৪টার দিকে পাওনা টাকা আদায় করার কথা বলে হাবিবুর বাড়ি থেকে বের হন। এরপর থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। রাতে আর বাড়ি ফেরেননি তিনি। লোকমুখে শুনে মঙ্গলবার দুপুরে ভৈরব নদে ভাসতে থাকা অবস্থায় স্বামীর মরদেহ দেখতে পাই।
অভয়নগরের নওয়াপাড়া নৌ পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক লোকমান হোসেন বলেন, ভৈরব নদে হাবিবুর রহমানের মরদেহটি ভাসছিল। তার দুই হাত ও দুই পায়ে চারটি বালুর বস্তা নাইলনের দড়ি দিয়ে বাঁধা ছিল। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মরদেহ যশোর হাসপাতালে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS