ভিডিও

শিক্ষার্থীদের আর রাস্তায় নামতে দেওয়া হবে না

প্রকাশিত: জুলাই ৩০, ২০২৪, ০৯:৫৪ রাত
আপডেট: জুলাই ৩১, ২০২৪, ১২:৪১ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: আগামীকাল (বুধবার) আর ছাত্রদের রাস্তায় নামতে দেওয়া হবে না বলে জানিয়েছেন, খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি) কমিশনার মো. মোজাম্মেল হক।

মঙ্গলবার (৩০ জুলাই) দুপুরে নগরীর শিববাড়ি চত্বরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের জমায়েত ভেঙে দিয়ে একথা বলেন তিনি।

কেএমপি কমিশনার বলেন, তাদের সব দাবি সরকার মেনে নিয়েছে, তাহলে কেন আবার তারা রাস্তায় আসবে? এরপর রাস্তায় এলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। পুলিশ কঠোর অবস্থানে থাকবে।

তিনি আরও বলেন,‘এখন স্কুল-কলেজ বন্ধ কিন্তু ছাত্রছাত্রীরা এখানে এসেছে। আমরা সহজে তাদের চিনতে পারি নি। কারণ তারা স্কুল-কলেজের পোশাকে ছিল না। স্কুল-কলেজের পোশাকে থাকলে তাদের জড়ো হওয়ার কোনো সুযোগ পুলিশ দিতো না।’

কমিশনার বলেন, ‘এখানে ষষ্ঠ, সপ্তম ও অষ্টম শ্রেণির ছাত্ররাও ছিল। যে কারণে আমরা একটু সময় নিয়েছি তাদের সরে যাওয়ার জন্য। তাদের দাবি যা ছিল তার চেয়ে বেশি পেয়েছে। যে কারণে ভবিষ্যতে খুলনায় এ ধরনের কোনো সমাবেশ মেনে নেওয়া হবে না।’

এসময় অতিরিক্ত পুলিশ কমিশনার সরদার রকিবুল ইসলাম, ডেপুটি পুলিশ কমিশনার তাজুল ইসলামসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর পৌনে ১২টার দিকে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ব্যানারে শিক্ষার্থীরা শিববাড়ি চত্বরে প্রবেশ করেন। এসময় বিভিন্ন ধরনের স্লোগান দিতে থাকেন তারা। পরে পৌনে ২টার দিকে তারা শিববাড়ি মোড় ত্যাগ করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS