ভিডিও

পঞ্চগড়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ থেকে ৫ শিক্ষার্থী আটক

প্রকাশিত: জুলাই ৩০, ২০২৪, ০৯:৫৯ রাত
আপডেট: জুলাই ৩০, ২০২৪, ০৯:৫৯ রাত
আমাদেরকে ফলো করুন

পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ে বৈষম্যমূলক কোটা সংস্কার আন্দোলনে অংশগ্রহণকারী শিক্ষার্থীদের ওপর হামলা ও নির্যাতনের  প্রতিবাদসহ ৯ দফা দাবিতে সাধারণ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সমাবেশ থেকে ৫ শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ।

আজ মঙ্গলবার (৩০ জুলাই) দুপুরে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল চত্বর থেকে জেলা কোটা আন্দোলনের সমন্বয়ক ফজলে রাব্বির নেতৃত্বে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল বের করে তেঁতুলিয়া-পঞ্চগড় মহাসড়কের পানি উন্নয়ন বোর্ড এলাকায় আসলে তাদের বাধা দেয় পুলিশ।

পরে সেখানেই সংক্ষিপ্ত সমাবেশ করে সাধারণ শিক্ষার্থীরা। প্রায় আধা ঘন্টা পুলিশ বেষ্টনির মাঝেই সংক্ষিপ্ত সমাবেশ শেষে সাধারণ শিক্ষার্থীদের ছত্রভঙ্গ করে দেয় পুলিশ। সমাবেশের আগে ও পরে ৫ শিক্ষার্থীকে আটক করে পুলিশ। বিক্ষোভ শুরুর আগে সাধারণ শিক্ষার্থীরা জজকোর্ট এলাকা ও হাসপাতাল চত্বর এলাকায় জড়ো হতে থাকে।

পঞ্চগড়ের পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা ৫ শিক্ষার্থীকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য তাদেরকে আটক করা হয়েছে। তাদের পরিবারের সাথেও যোগাযোগ করা হচ্ছে। প্রকৃত ছাত্রের বাইরে কোন সম্পৃক্ততা না থাকলে তাদেরকে ছেড়ে দেয়া হবে বলে জানান তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS