ভিডিও

যশোরে যুবলীগ নেতার বাসা থেকে ফেনসিডিলসহ স্ত্রী আটক

প্রকাশিত: জুলাই ৩০, ২০২৪, ১০:১১ রাত
আপডেট: জুলাই ৩০, ২০২৪, ১০:১১ রাত
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: যশোর জেলা যুবলীগের সদস্য ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট জেলা শাখার সভাপতি কেরামত আলী মোল্লার বাসায় অভিযান চালিয়ে ১৭৫ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় তার স্ত্রী সুলতানা বেগমকে (৫৩) আটক করা হয়।

মঙ্গলবার (৩০ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে যশোর শহরতলির বিরামপুর এলাকার বাসায় অভিযান চালিয়ে ফেনসিডিলসহ ওই নারীকে আটক করা হয়।

অভিযানের সময় কেরামত আলী (৬০) পালিয়ে যান। এ ঘটনায় সুলতানা বেগম ও কেরামত আলী মোল্লার নামে মামলা হয়েছে।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্র জানায়, কেরামত আলী ও তার স্ত্রী এলাকায় মাদক ব্যবসা করেন। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে আজ সকাল সাড়ে ৯টার দিকে কেরামত আলীর বাড়িতে অভিযান চালানো হয়। অভিযানের খবর জানতে পেরে তিনি পালিয়ে যান। পরে তার বসতঘর থেকে সাতটি বান্ডিলে ২৫ বোতল করে মোট ১৭৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। ফেনসিডিল তার শোবার ঘরে খাটের নিচে সাজানো ছিল।

বিষয়টি নিশ্চিত করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যশোরের উপপরিচালক আসলাম হোসেন জানান, কেরামত আলীর বিরুদ্ধে যশোর জেলার বিভিন্ন থানায় অস্ত্রসহ একাধিক মামলা রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS