ভিডিও

রাজধানীর মগবাজারে ভবন থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

প্রকাশিত: জুলাই ৩১, ২০২৪, ১২:৪৩ দুপুর
আপডেট: জুলাই ৩১, ২০২৪, ১২:৪৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

রাজধানীর মগবাজারের একটি অফিস থেকে মেলকম আনন্দ সরকার (৫৭) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (৩০ জুলাই) বেলা ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) রাকিবুল ইসলাম বলেন, খবর পেয়ে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগের মর্গে থেকে এই মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, আমরা জানতে পেরেছি মগবাজার দিলু রোডের একটি ভবনের দ্বিতীয় তলায় নিজের কসমেটিকসের পাইকারি ব্যবসা ছিল আনন্দ সরকারের। এই রুমে তালাবদ্ধ অবস্থায় ছিল। পরে রুমের তালা খুলে ভেতরে গিয়ে দেখা যায় তিনি অচেতন অবস্থায় পড়ে আছেন। তাকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

আনন্দ সরকারের ছেলে রিকথ্ মেলসন সরকার বলেন, আমার বাবা কসমেটিকসের পাইকারি ব্যবসা করতেন। সেখানে দ্বিতীয় তলায় অফিস ছিল। আমার বাবা প্রতিদিনই বাসায় যেতেন। গতরাতে বাসায় না ফিরলে আমরা তালা খুলে ভেতরে গিয়ে দেখি আমার বাবা অচেতন অবস্থায় পড়ে আছেন। তার গলায় আঁচড়ের চিহ্ন রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS