ভিডিও

চাঁপাইনবাবগঞ্জে আজ থেকে চলবে ট্রেন

প্রকাশিত: জুলাই ৩১, ২০২৪, ১০:২৬ রাত
আপডেট: আগস্ট ০১, ২০২৪, ১২:৩২ রাত
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :  কারফিউ শুরুর দিন থেকে টানা ১২ দিন বন্ধের পর আগামীকাল বৃহস্পতিবার সকাল থেকে চাঁপাইনবাবগঞ্জের আভ্যন্তরীণ রুটে ও রাজশাহী পর্যন্ত ট্রেন চলাচলের সিদ্ধান্ত হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জের স্টেশনমাস্টার  মো. ওবাইদল্লিাহ বলেন, কর্তৃপক্ষের স্বল্প দূরত্বে ট্রেন চলাচলের সিদ্ধান্তের পর পশ্চিমাঞ্চল রেলওয়ে রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন স্টেশনের মধ্যে একাধিকবার  যাতায়াতকারী লোকাল একটি ট্রেন চালানোর সিদ্ধান্ত  জানিয়েছে। ট্রেনটি আইআর নামে পরিচিত।

ট্রেনটি বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টায় রাজশাহী ছেড়ে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর স্টেশনে পৌঁছবে। এদিকে চাঁপাইনবাবগঞ্জে কারফিউ জারির ১২তম দিন বুধবারও শান্তিপূর্ণভাবে অতিবাহিত হয়েছে। টানা ১৬ ঘন্টা কারফিউ শিথিলের সুযোগে প্রায় স্বাভাবিকভাবেই চলছে জীবনযাত্রা।

এদিকে আগামীকাল বৃহস্পতিবারও সকাল ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত টানা ১৬ ঘণ্টা কারফিউ শিথিল  থাকবে বলেও জানান অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS