ভিডিও

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের হাতে ৩ কেজি হেরোইনসহ মাদক কারবারি গ্রেপ্তার

প্রকাশিত: জুলাই ৩১, ২০২৪, ১১:০৪ রাত
আপডেট: জুলাই ৩১, ২০২৪, ১১:০৪ রাত
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় র‌্যাবের অভিযানে ২ কেজি ৮৪০ গ্রাম হেরোইনসহ মো. রাকিবুল (৩৬) নামে এক যুবক গ্রেপ্তার হয়েছে। সে সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের টিকরপাড়া গ্রামের মৃত সাইদুর রহমানের ছেলে। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে টিকরপাড়া গ্রাম এলাকায় অভিযান চালিয়ে তাকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

আজ বুধবার (৩১ জুলাই) দুপুর ১২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রেপ্তার রাকিবুল এলাকার চিহ্নিত মাদক কারবারি। সে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে চাঁপাইনবাবগঞ্জসহ বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারি সরবরাহে জড়িত।

তার বাড়ি সীমান্ত এলাকায় হওয়ায় অতি সহজেই সে মাদক সংগ্রহ ও সংরক্ষণ করে পরবর্তীতে খুচরা ও পাইকারি দরে বিক্রি করত। মাদকের একটি বড় চালান সরবরাহের গোয়েন্দা তথ্যে আজ বুধবার (৩১ জুলাই) রাতে পূর্বপরিকল্পনা মোতাবেক অবস্থান নিয়ে রাকিবুলকে ২ কেজি ৮৪০ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় একটি মামলা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS