ভিডিও

শ্রীলঙ্কান এক নাগরিকের মরদেহ চট্টগ্রামে ফ্ল্যাট থেকে উদ্ধার

প্রকাশিত: আগস্ট ০১, ২০২৪, ০২:২০ দুপুর
আপডেট: আগস্ট ০১, ২০২৪, ০২:২০ দুপুর
আমাদেরকে ফলো করুন

চট্টগ্রামের খুলশী থানার একটি ফ্ল্যাট থেকে শ্রীলঙ্কান এক নাগরিকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে সানমার স্প্রিন ভিলার পঞ্চম তলা থেকে তাঁর মরদেহটি উদ্ধার করা হলেও গতকাল বুধবার বিষয়টি জানাজানি হয়।

শ্রীলঙ্কান ওই নাগরিকের নাম অরুণা দা সিলভা (৫৩)। তিনি এশিয়ান গ্রুপে কোয়ালিটি ডিপার্টমেন্টের প্রধান হিসেবে কর্মরত ছিলেন।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেয়ামত উল্লাহ এসব তথ্য নিশ্চিত করেন।

সিলভার সহকর্মী নিকোলাস বিশ্বাস জানান, মঙ্গলবার সকাল ৭টায় সিলভা ঘুম থেকে উঠে গৃহকর্মীকে ফোন দিয়ে বলেন তাড়াতাড়ি আসতে। গৃহকর্মী বাসায় আসার পর তাঁকে এক কাপ চা বানিয়ে দিতে বলেন সিলভা। তারপর তিনি ওয়াশরুম থেকে বের হয়ে বেডরুমে শুয়ে পড়েন। ১৫ মিনিট পর গৃহকর্মী চা নিয়ে বেডরুমে প্রবেশ করে দেখেন, শ্রীলঙ্কান ওই নাগরিক বিছানায় শোয়া। ডাকাডাকির পরও নড়াচড়া করছিলেন না। তারপর তাঁর পায়ে হাত দিয়ে দেখেন, শরীর একেবারে ঠান্ডা হয়ে আছে। গৃহকর্মী নিচ থেকে সিলভার গাড়িচালককে নিয়ে আসেন। গাড়িচালক পাশের একটি ফার্মেসি থেকে একজনকে নিয়ে এসে চেক করান। তিনি জানান, সিলভা মারা গেছেন।

নিকোলাস বিশ্বাস বলেন, ‘খবর পেয়ে আমরা গিয়ে থানাকে জানাই। পুলিশ এসে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক অরুণা দা সিলভাকে মৃত ঘোষণা করেন।’

খুলশী থানার ওসি নেয়ামত উল্লাহ বলেন, ‘প্রাথমিকভাবে আমরা জটিল কিছু পাইনি। নরমাল ডেথ মনে হয়েছে। তার পরও এটির ময়নাতদন্ত করা হয়েছে। রিপোর্ট পেলে ওই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS