ভিডিও

বগুড়ার বাজারে সরবরাহ স্বাভাবিক থাকলেও কমেনি সবজির দাম

প্রকাশিত: আগস্ট ০১, ২০২৪, ০৯:৩৮ রাত
আপডেট: আগস্ট ০২, ২০২৪, ০১:৩৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়ার বাজারে সব ধরণের পণ্যের সরবরাহ স্বাভাবিক থাকলেও কমেনি কোন সবজির দাম। তবে ককরেল মুরগির দাম কমলেও বেড়েছে ব্রয়লারের।

আজ বৃহস্পতিবার (১ আগস্ট) বগুড়ার ফতেহ আলী বাজারসহ শহরের বেশকিছু বাজার ঘুরে দেখা যায়, আলু মানভেদে বাড়তি দাম ৬০-৭০ টাকা কেজি, বেগুন ৫০-৬০, কাঁচামরিচ ১৬০, করলা ১০০-১২০, বরবটি ও ঝিংগা ৭০-৮০, পেঁয়াজ ১০০-১২০, ভারতীয় পেঁয়াজ ৯০, আদা ২৮০, রসনু ২৪০, পটল ৭০, চিচিংগা ৫০ এবং শশা ও পেঁপেঁ ৪০ টাকা কেজি বিক্রি হচ্ছে। চালের বাজারেও আগের দামেই বেচাকেনা হতে দেখা যায়। বিআর-২৮ চাল মানভেদে ৫৪-৫৮, রঞ্জিত ৫৬-৫৮, কাটারিভোগ ৬৪-৬৮, মিনিকেট ৭০ এবং নাজিরশাইল চাল প্রতিকেজি ৮০ টাকায় বিক্রি হচ্ছে। আটা প্রতি এক কেজির প্যাকেট ৪৫, ময়দা ৬৫, মশুরের ডালের কেজি ১১০-১৩০, মুগ ডাল ১৫০-১৭০, খেসারি ডাল ১০০ এবং চিনি প্রতিকেজি ১২৮ টাকায় বিক্রি হতে দেখা যায়। পাঁচ লিটার বোতলজাত সয়াবিন তেল ৭৭০ এবং এক লিটারের দাম পড়ছে ১৬৫ টাকা।

এদিকে ব্রয়লার মুরগির কেজিতে ২০ টাকা পর্যন্ত দাম বেড়ে ১৭০-১৮০ এবং ককরেল মুরগি কেজিতে ১০ টাকা পর্যন্ত দাম কমে ২৫০ টাকায় বেচাকেনা হয়। আর দেশি মুরগির কেজি ৫০০। এদিন শহরের ফতেহ আলী বাজারে দুই থেকে আড়াই কেজি ওজনের রুই মাছ প্রতিকেজি ২৫০ টাকা এবং একই ওজনের কাতল মাছ একই দামে বেচাকেনা হয়। এছাড়াও পাবদা মাছে কেজি ৩০০-৩৫০, টেংরা ৩৫০-৪৫০ এবং শিং ও মাগুর মাছ ৩০০-৬০০ টাকা কেজিতে বিক্রি হয়। আকারভেদে ইলিশ মাছের কেজি ৭০০-১৮শ’ টাকা। গরুর মাংসের কেজি ৭২০-৭৫০ টাক এবং খাসির মাংস এক হাজার থেকে ১১শ’ টাকা পর্যন্ত বেচাকেনা হতে দেখা যায়।      



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS