ভিডিও

বগুড়ায় মাংস বিক্রেতা খুন

প্রকাশিত: আগস্ট ০২, ২০২৪, ০১:১১ দুপুর
আপডেট: আগস্ট ০২, ২০২৪, ০৬:৪০ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার: বগুড়ায় ধারালো  অস্ত্র দিয়ে কুপিয়ে মিরাজুল ইসলাম রতন ওরফে কাবিলা (৩৫) নামে এক মাংস বিক্রেতাকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। নিহত কাবিলা বগুড়া সদরের এরুলিয়া জিলাদার পাড়ার মৃত শবদুল ঠিকাদারের ছেলে। 

বিষয়টি নিশ্চিত করে বগুড়া সদর থানার সেকেন্ড অফিসার এসআই আব্দুর রহিম জানান, মিরাজুল ইসলাম রতন ওরফে কাবিলা আজ ২ আগস্ট শুক্রবার ভোর সাড়ে ৪ টার দিকে মাংস বিক্রির জন্য নিজ বাড়ি থেকে গোদার পাড়ায় যাচ্ছিলেন।

এসময় পথিমধ্যে তিনি সন্ত্রাসীদের হামলার শিকার হন।  সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে তার ওপর হামলা চালায়। এ সময় সন্ত্রাসীরা কুপিয়ে তার ডান হাতের কব্জি থেকে হাত বিচ্ছিন্ন করে ফেলে।

এ অবস্থায় কাবিলা প্রাণ বাঁচাতে এরুলিয়া  জেলাদারপাড়ায় বড়  মসজিদে ঢুকে পড়েন।  এ সময় মসজিদের মুসল্লিরা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। কিন্তু চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। চিকিৎসকরা জানান অতিরিক্ত রক্ত ক্ষরণের কারণে তিনি মারা গেছেন। 

এসআই আব্দুর রহিম আরো জানান, কয়েকদিন আগে স্ত্রীর সাথে পরকীয়া সন্দেহে কাবিলা এক যুবককে বেদম মারপিট করে। মারপিটে ওই যুবকের হাত ভেঙে যায়। পরে এ ঘটনার জের হিসেবে সন্ত্রাসীরা মিরাজুল ইসলাম রতন ওরফে কাবিলার উপর ধারালো অস্ত্র নিয়ে হামলা করে। এ হামলায় কাবিলা মারা যান। সকাল সাড়ে সাতটার দিকে খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়ে দেয়।

আজ বেলা ১২টা পর্যন্ত থানায় কোন হত্যা মামলা দায়ের করা হয়নি। তবে হত্যাকাণ্ডে জড়িতদের চিহ্নিত করা গেছে। তাদের গ্রেফতারে অভিযান চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS