ভিডিও

গাইবান্ধায় শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল সমাবেশ

প্রকাশিত: আগস্ট ০২, ২০২৪, ০৮:৩২ রাত
আপডেট: আগস্ট ০২, ২০২৪, ০৮:৩২ রাত
আমাদেরকে ফলো করুন

গাইবান্ধা প্রতিনিধি: কোটা সংস্কার আন্দোলনে শিক্ষার্থীদের ওপর হামলা, গুলি ও হত্যার বিচারসহ ৯ দফা দাবিতে বৃষ্টিকে উপেক্ষা করে গাইবান্ধায় বিক্ষোভ মিছিল করেছে বৈষম্য বিরোধী আন্দোলনের শিক্ষার্থীরা।শুক্রবার দুপুর ২টায় শহরের বড় মসজিদের সামনে শিক্ষার্থীরা সমবেত হয়। 

এরপর বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনকারীরা জেলা সমন্বয়কদের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের ডিবি রোড হয়ে ১নং ট্রাফিক মোড়ে এসে শিক্ষার্থীরা সড়কে বসে বিভিন্ন স্লোগান দিতে থাকে। পরে মিছিলটি ১নং ট্রাফিক মোড় থেকে শনিমন্দির রোড হয়ে পুনরায় ডিবি রোড দিয়ে পুরাতন জেলাখানা সড়ক সংলগ্ন গোল চত্বরে পাশে সমাবেশে মিলিত হয়। 
এসময় শিক্ষার্থীরা ৯ দফা দাবি আদায়ে বিভিন্ন স্লোগান দেয়। ফলে রাস্তার দু'পাশের যান চলাচল বন্ধ হয়ে যায়। লোকজন আতঙ্কিত হয়ে দোকানপাট বন্ধ করে ফেলে। অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ, র‌্যাব, সেনাবাহিনীসহ বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনী বিক্ষোভকারীদের চারপাশে ঘিরে রাখে। 

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বলেন, শহরের বড় মসজিদ এলাকা থেকে শিক্ষার্থীরা একটি মিছিল বের করে। পরে মিছিলটি ডিবি রোড হয়ে পুরাতন জেলাখানা গোল চত্বরে গিয়ে এক সমাবেশ করে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS