ভিডিও

বগুড়ার সাতমাথার পরিস্থিতি উত্তপ্ত 

প্রকাশিত: আগস্ট ০৩, ২০২৪, ০৫:৪৪ বিকাল
আপডেট: আগস্ট ০৩, ২০২৪, ০৬:১৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের আজ শনিবারের (৩ আগস্ট) কর্মসূচিকে কেন্দ্র করে বগুড়া শহরের প্রাণকেন্দ্র সাতমাথার পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠেছে। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত সাতমাথায় আন্দোলনকারীরা অবস্থান নিয়ে আগুন ধরিয়ে দিয়ে বিভিন্ন স্লোগানে মুখরিত করে রেখেছেন। 

এর আগে আন্দোলনরত শিক্ষার্থীরা বগুড়া সার্কিট হাউজে ভাঙচুর করলে পুলিশের সাথে তাদের সংঘর্ষের সূত্রপাত হয়। পরে পুলিশ তাদের ছত্রভঙ্গ করতে টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করে। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত জলেশ^রীতলা এলাকায় আন্দোলনকারী শিক্ষার্থী ও পুলিশের মধ্যে থেমে থেমে ধাওয়া-পাল্টা ধাওয়া ইটপাটকেল নিক্ষেপ ও টিয়ারশেল ছোড়ার ঘটনা ঘটছে।    

তার আগে ঘোষিত এই কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ শনিবার দুপুরের পর থেকেই বগুড়াতে বৃষ্টি উপেক্ষা করে শহরের প্রাণকেন্দ্র সাতমাথায় জড়ো থাকেন শিক্ষার্থীরা। বেলা আড়াইটা পর্যন্ত শহরের সাতমাথায় যান চলাচল স্বাভাবিক থাকলেও এরপর মিছিল নিয়ে সাতমাথায় আন্দোলনকারী শিক্ষার্থীরা জড়ো হতে থাকেন। শহরের সবগুলো সড়ক দিয়ে মিছিল আসে এখানে। শিক্ষার্থীদের সাথে সাতমাথায় সাধারণ মানুষকেও জড়ো হতে দেখা যায়।

শহরের জলেশ^রীতলার দিকে থেকে শিক্ষার্থীদের সাথে অভিভাবকদেরও মিছিলে আসতে দেখা গেছে। শহরের বড়গোলা দিকে থেকে বিশাল একটি মিছিল এসে সাতমাথায় অবস্থান নিয়ে বিভিন্ন স্লোগান দিতে থাকে। শহরের এই প্রাণকেন্দ্রে অবস্থান নেয়া শিক্ষার্থীরা সাতমাথামুখি সকল যানবাহন চলাচল আটকে দেয়। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS