ভিডিও

ময়মনসিংহে ছাত্র আন্দোলনে সংহতি জানিয়েছে কওমি মাদরাসা 

প্রকাশিত: আগস্ট ০৩, ২০২৪, ০৬:২৯ বিকাল
আপডেট: আগস্ট ০৩, ২০২৪, ০৬:২৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: ময়মনসিংহে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে সংহতি জানিয়ে পাঁচ দফা দাবিতে রাস্তায় নেমেছেন কওমি মাদরাসার শিক্ষক-শিক্ষার্থীর। শনিবার (৩ আগস্ট) সকাল ১০টায় নগরীর চরপাড়া মোড় এলাকায় মানববন্ধন করেন তারা।

পাঁচ দফা দাবিগুলো হলো, গণহত্যা বন্ধ করে দায় স্বীকার করা, আন্তর্জাতিক তদন্ত কমিশন গঠন ও অপরাধীদের দ্রুত বিচার কার্যকর করা, সব বন্দির নিঃশর্ত মুক্তি, আহত ব্যক্তিদের উন্নত চিকিৎসার ব্যবস্থা করা এবং আন্দোলনকারী গ্রেফতার ও হয়রানি বন্ধ করা।

মানববন্ধনে বক্তারা বলেন, শিক্ষার্থীদের যৌক্তিক আন্দোলনে গুলি চালিয়ে যে ‘গণহত্যা’ করা হয়েছে, তার বিচার করতে হবে। এ দেশের মানুষকে যারা আক্রমণ করবে, দেশের মানুষ তাদের জানাজা, দাফন-কাফন বয়কট করবে। তাদের এখন মাদরাসায় ক্লাসে থাকার কথা, তা না করে তারা এখন দাবি আদায়ে রাস্তায় নেমেছেন।

মানববন্ধনে বক্তব্য দেন খানকায়ে হুসাইয়িনা মাদানিয়া মাদরাসার মুহতামিম মুফতি মাহবুবুল্লাহ কাসেমি, মাওলানা কামরুল ইসলাম, শায়েখ আব্দুল মুমিন, মুফতি ইসমাইল মানসুর, মুহাদ্দিস আব্দুল আলিম, শরিফুল ইসলাম, কামরুল ইসলাম, জসিম উদ্দিন ও নুর উদ্দিন সরকার প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS