ভিডিও

বৃষ্টি উপেক্ষা করে সিলেটে ছাত্র-জনতার বিক্ষোভ

প্রকাশিত: আগস্ট ০৩, ২০২৪, ০৮:০০ রাত
আপডেট: আগস্ট ০৪, ২০২৪, ০১:৪৬ রাত
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: বৃষ্টি উপেক্ষা করে সিলেট মহানগরীর চৌহাট্টা এলাকার কেন্দ্রীয় শহিদ মিনারে আন্দোলনের সমর্থনে মিছিল স্লোগান দিয়েছেন আন্দোলনকারী শিক্ষার্থীরা। তাদের সঙ্গে যোগ দিয়েছেন সাধারণ মানুষও।

এর আগে সকাল থেকে সিলেট নগরের বিভিন্ন স্থানে পুলিশের ব্যাপক উপস্থিতি দেখা যায়। এসময় আন্দোলনকারীরা পুলিশকে ‘ভূয়া’ ‘ভূয়া’ আখ্যা দিয়ে স্লোগান দিতে থাকেন। সময়ের সাথে সাথে ছাত্র জনতার উপস্থিতি জিন্দাবাজার পয়েন্ট পর্যন্ত ছাড়িয়ে পড়েছে। 

বিকাল সাড়ে ৩টার দিকে প্রচন্ড ঝড় বৃষ্টি শুরু হলে তা উপেক্ষা করে চৌহাট্টা ও জিন্দাবাজার পয়েন্টে অবস্থান করে রাজপথ দখলে রেখেছেন শিক্ষার্থীরা। বৃষ্টিতে ভিজেই বিক্ষোভ মিছিল করছেন তারা। পুলিশের গুলিতে নিহত আবু সাঈদ হত্যাসহ সব হত্যার প্রতিবাদে নানা স্লোগানে মুখরিত করে রেখেছেন মহানগরী।

দেখা যায়, শিক্ষার্থীদের সঙ্গে অনেক সাধারণ মানুষও এসেছেন। তাঁরা একসঙ্গে স্লোগান দিচ্ছেন। দু-একজন ছাতা আনলেও এক-তৃতীয়াংশ আন্দোলনকারী মাথায় পলিথিন বেঁধে বৃষ্টিতে বিক্ষোভ করছেন।

সারাদেশে ছাত্র-নাগরিকদের শান্তিপূর্ণ আন্দোলনে হামলা করে হত্যার প্রতিবাদ ও ৯ দফা দাবি আদায়ে আজ শনিবার বেলা ১১টায় এই বিক্ষোভ শুরু হয়। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS