ভিডিও

বরিশালে পুলিশের গাড়ি অগ্নিসংযোগ করেছেন আন্দোলনকারী

প্রকাশিত: আগস্ট ০৩, ২০২৪, ০৮:১৯ রাত
আপডেট: আগস্ট ০৩, ২০২৪, ০৮:১৯ রাত
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: ৯ দফা দাবিতে বরিশালে বিক্ষোভ করেছেন আন্দোলনকারী শিক্ষার্থীরা। এসময় পুলিশের একটি পিকআপ ভ্যানে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এছাড়া সেখানে থাকা এক পুলিশ সদস্যের পোশাক খুলে ছিঁড়ে ফেলা হয়। শনিবার (৩ আগস্ট) দুপুরে নগরীর চৌমাথা এলাকায় ঘটে এ ঘটনা।

অপরদিকে আন্দোলনকারী সেখানে থাকা ‘বীর মুক্তিযোদ্ধা মো. সুলতান মৃধা’ পুলিশ বক্স ভাঙচুর করেন।
এর আগে পূর্ব ঘোষণা অনুযায়ী নগরীর নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন আন্দোলনরত বরিশালের শিক্ষার্থীরা। সেখান থেকে বিক্ষোভ মিছিল নিয়ে চৌমাথা বাজার এলাকায় জড়ো হয়ে সড়ক অবরোধ করেন তারা।

এর আগে বেলা ১১টা থেকে বিএম কলেজের মসজিদ গেটে জড়ো হতে থাকেন শিক্ষার্থীরা। পরে সেখান থেকে তারা স্লোগান দিয়ে নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় গিয়ে সড়কে অবস্থান নেন। এ সময় ঢাকা-বরিশাল মহাসড়কে প্রায় দুই ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকে।
এ ব্যাপারে বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার মো. ফারুক হোসেন বলেন, এপিবিএনের একটি পিকআপ ভ্যান খাবার নিয়ে যাচ্ছিল। এ সময় আন্দোলনকারী গাড়িটি থামিয়ে ভাঙচুর করে অগ্নিসংযোগ করেন। পরে গাড়িতে থাকা পুলিশ সদস্যরা পার্শ্ববর্তী মসজিদে গিয়ে আশ্রয় নেন। এছাড়া সেখানে থাকা একজন পুলিশ সদস্যের পোশাক ছিঁড়ে ফেলেন তারা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS