ভিডিও

বগুড়া শিবগঞ্জে সাইকেল পার্টসের দোকানে আগুন, অর্ধকোটি টাকা ক্ষতি

প্রকাশিত: আগস্ট ০৩, ২০২৪, ০৮:৫৮ রাত
আপডেট: আগস্ট ০৩, ২০২৪, ০৮:৫৮ রাত
আমাদেরকে ফলো করুন

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি : শিবগঞ্জে একটি সাইকেল পার্টসের দোকানে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন দোকানটির মালিক। আজ শনিবার (৩ আগস্ট) ভোররাত ৪ টার দিকে মোকামতলা বাজারের নাফিজা সাইকেল স্টোরে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

দোকানের মালিক নুরুল ইসলাম (৪৩) জানান, আজ শনিবার (৩ আগস্ট) শুক্রবার বিকাল ৩ টার দিকে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আমার দোকানে আগুন লাগে। পরে স্থানীয়দের সহযোগিতায় অল্প সময়ের মধ্যেই আগুন নিভে যায়। রাতে দোকান বন্ধ করে বাড়ি যাই। পরে ভোর রাত ৪ টার দিকে শুনি আমার দোকানে আবার আগুন লেগেছে। এসে দেখি দোকানের সব আসবাবপত্র পুড়ে গেছে। এতে আমার প্রায় ৫০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।

শিবগঞ্জ ফায়ার স্টেশনের দায়িত্বে থাকা সাব অফিসার মমিনুল ইসলাম জানান, খবর পেয়ে আমাদের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়েছিলো। গিয়ে দেখতে পায়, স্থানীয়রা ফায়ার এক্সটিংগুইসার দিয়ে আগুন নিভিয়েছে। বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে আমরা ধারণা করছি।

শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাহমিনা আক্তার জানান, এ বিষয়ে খোঁজ খবর নেয়া হচ্ছে। ক্ষতিগ্রস্ত ব্যক্তির সাথে যোগাযোগ করে সহযোগিতার ব্যবস্থা করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS