ভিডিও

‘আমি সুস্থ আছি’ বগুড়ায় এক শিক্ষার্থীর মৃত্যুর গুজব

প্রকাশিত: আগস্ট ০৩, ২০২৪, ১০:৫১ রাত
আপডেট: আগস্ট ০৪, ২০২৪, ০১:৫৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়ায় আজ শনিবার (৩ আগস্ট) বৈষম্য বিরোধী আন্দোলনের কর্মসূচি চলাকালে পুলিশের সাথে দফায় দফায় সংঘর্ষ হয়েছে। এ সময় ‘নোমান’ নামের একজন শিক্ষার্থীর মৃত্যু নিয়ে গুজব ছড়িয়ে পড়ে।

পরে অবশ্য ওই শিক্ষার্থী নিজের ফেসবুক একাউন্টে পোস্ট দিয়ে জানান তিনি বর্তমানে সুস্থ আছেন। ওই শিক্ষার্থীর নাম নূরে আলম নোমান। তিনি সরকারি আজিজুল হক কলেজের উচ্চ মাধ্যমিকের ২০২৪ ব্যাচের শিক্ষার্থী ছিলেন।

প্রকাশ থাকে যে সন্ধ্যা ছয়টার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যম গুজব ছড়িয়ে পড়ে নোমান নামে এক শিক্ষার্থী বিক্ষোভ সমাবেশে পুলিশের গুলিতে আহত হয়ে মারা গেছেন। পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল এবং মোহাম্মদ আলী হাসপাতাল ও জেলা পুলিশসহ বিভিন্ন স্থানে খোঁজ নিয়েও কোন মৃত্যুর খবর পাওয়া যায়নি।

পরে নোমান নিজেই রাত ৮টার দিকে তার  সুস্থ থাকার কথাটি জানিয়ে ফেসবুক আইডিতে পোস্ট দেন। তিনি পোস্টে লেখেন, 'আসসালামু আলাইকুম। আমি নূরে আলম নোমান, এইচএসসি-২৪ ব্যাচ (সরকারি আজিজুল হক কলেজ)। আমি বর্তমানে সুস্থ আছি।'



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS