ভিডিও

ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ আন্দোলনকারীদের,বন্ধ যান চলাচল

প্রকাশিত: আগস্ট ০৪, ২০২৪, ১১:৫৫ দুপুর
আপডেট: আগস্ট ০৪, ২০২৪, ০১:৪৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

নারায়ণগঞ্জে একদফা দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জ অংশে যান চলাচল বন্ধ রয়েছে। কোনো বাস কিংবা ট্রাক চলাচলের চেষ্টা করলে আটকে দিচ্ছেন শিক্ষার্থীরা। এর ফলে দুর্ভোগে পড়েছেন বিভিন্ন কাজে বের হওয়া মানুষ।

আজ রোববার (৪ আগস্ট) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল মোড়ে গিয়ে এমনই চিত্র লক্ষ করা যায়। সকাল সাড়ে ৯টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত মহাসড়ক অবরোধ করে রেখেছিলেন আন্দোলনকারীরা।

দেখা যায়, সকাল থেকেই দূরপাল্লার যানবাহন থেকে শুরু করে আঞ্চলিক যানবাহন চলাচল বন্ধ রয়েছে। মহাসড়কে বর্তমানে শুধু বিভিন্ন অটোরিকশা চলাচল করতে দেখা গেছে। এদিকে সকালের দিকে কিছু ট্রাক ও কাভার্ড ভ্যান চট্টগ্রামের দিকে যাওয়ার চেষ্টা করলে এসব যানবাহনকে শিক্ষার্থীরা আটকে রাখেন। 

কাঁচপুর হাইওয়ে থানার শিমরাইল ক্যাম্পের টিআই এ কে এম শরফুদ্দিন বলেন, সকাল থেকে সড়ক আন্দোলনকারীরা মহাসড়ক বন্ধ করে রেখেছেন। আর গতকাল রাত থেকেই মহাসড়কে গাড়ির চাপ কম রয়েছে। আমরা যান চলাচল স্বাভাবিক রাখতে কাজ করছি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS