ভিডিও

হবিগঞ্জে সাবেক এমপির বাসায় আগুন

প্রকাশিত: আগস্ট ০৪, ২০২৪, ০৮:০৮ রাত
আপডেট: আগস্ট ০৪, ২০২৪, ০৮:০৮ রাত
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: দেশে ‘অসহযোগ আন্দোলন’ ঘিরে হবিগঞ্জে সাবেক সংসদ সদস্যের বাসভবনসহ পাঁচটি ব্যবসা প্রতিষ্ঠানে অগ্নিসংযোগ করা হয়েছে।  

রোববার (৪ আগস্ট) দুপুর ২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত জেলা সদরের টাউন হল রোডে আন্দোলনরত ছাত্র-জনতার সঙ্গে আওয়ামী লীগ নেতা-কর্মীদের সংঘর্ষ হয়।

 আওয়ামী লীগ নেতা-কর্মীরা ঘটনাস্থল ত্যাগ করলে বিকেল সোয়া ৫টা পর্যন্ত আন্দোলনকারীরা টাউন হল রোডস্থ সংসদ সদস্য আবু জাহির ও সাবেক সংসদ সদস্য আব্দুল মজিদ খানের বাসা ঘেরাও করে ইটপাটকেল নিক্ষেপ করে।  আন্দোলনকারীরা সাবেক এমপি মজিদ খানের বাসায় আগুন দেয়। একই সঙ্গে পাশের আরও পাঁচটি দোকানে অগ্নিসংযোগ করে পুড়িয়ে দেয়।  

দুপুর ২টার দিকে তিনকোনা পুকুরপাড় এলাকায় আন্দোলনকারী ও টাউন হল রোডে আওয়ামী লীগ নেতা-কর্মীরা অবস্থান নেন। হঠাৎ উত্তেজনা ও এরপর সংঘর্ষ শুরু হয়। দুপক্ষে গুলি বিনিময় ও ইটপাটকেল নিক্ষেপ করা হয়েছে।

সংঘর্ষে শতাধিক লোক গুরুতর আহত হয়েছেন। বিকেল ৫টা পর্যন্ত ঘটনাস্থলে আইনশৃঙ্খলা বাহিনীর কোনো সদস্য অথবা দমকল বাহিনীর উপস্থিতি লক্ষ্য করা যায়নি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS