ভিডিও

টাঙ্গাইলে তিন থানায় হামলা, সংঘর্ষে নিহত ১

প্রকাশিত: আগস্ট ০৬, ২০২৪, ১২:৪১ দুপুর
আপডেট: আগস্ট ০৬, ২০২৪, ১২:৪১ দুপুর
আমাদেরকে ফলো করুন

টাঙ্গাইল বিভিন্ন থানায় হামলা হয়েছে। এসময় সংঘর্ষে সিয়াম নামের একজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন অনেকে। তাদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (৫ আগস্ট) সন্ধ্যায় টাঙ্গাইল সদর থানা, বিকেলে ধনবাড়ী থানা ও বাসাইল থানায় হামলা ও সংঘর্ষের ঘটনাগুলো ঘটে।

পুলিশ জানায়, সন্ধ্যায় আন্দোলনকারীরা মিছিল নিয়ে টাঙ্গাইল সদর থানায় প্রবেশ করে পুলিশের ওপর হামলা ও ভাঙচুর চালায়। এসময় আত্মরক্ষার্তে ফাঁকা গুলি ছুড়ে পুলিশ। এতে বেশ কয়েকজন আহত হন। মারা যাওয়ার খবর তারা জানেন না।

তবে নিরস্ত্র শিক্ষার্থীদের ওপর পুলিশ গুলি চালিয়েছে বলে দাবি করেছে সমন্বয়করা।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক জানান, গুলিবিদ্ধ একজনের মরদেহ মর্গে রয়েছে। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতাল ও শেখ হাসিনা মেডিকেল হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

জানা গেছে, জেলার বাসাইল থানায় হামলা করে গাড়ি ভাঙচুর করা হয়। পরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ও উপজেলা চেয়ারম্যানের গাড়িতে আগুন ও কয়েকটি স্থাপনায় হামলার ঘটনা ঘটে। এছাড়া জেলার বিভিন্ন উপজেলাতে আওয়ামী লীগ অফিস ও নেতাদের বাসায় হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে।

 

এ বিষয়ে জেলা পুলিশ সুপার (এসপি) গোলাম সবুর জানান, সদর থানায় হামলা চালিয়েছিল আন্দোলনকারীরা। এসময় হামলায় কয়েকজন পুলিশ আহত হয়েছে। তবে জেলার কোথাও কোনো সংঘর্ষে আন্দোলনকারী মারা যায়নি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS