ভিডিও

মেহেরপুরে আধিপত্য বিস্তার নিয়ে দুপক্ষের সংঘর্ষে একজন নিহত

প্রকাশিত: আগস্ট ০৭, ২০২৪, ১২:৪৬ দুপুর
আপডেট: আগস্ট ০৭, ২০২৪, ১২:৪৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

মেহেরপুরের গাংনী উপজেলার বাওট গ্রামে দুপক্ষের সংঘর্ষে নাহারুল ইসলাম (৫৫) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন সাতজন।মঙ্গলবার (৬ আগস্ট) রাত ১০টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত নাহারুল ইসলাম (৫৫) বাওট গ্রামের কুরু বিশ্বাসের ছেলে।

আহতরা হলেন- স্থানীয় ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম কালু (৫৫) ও তার ভাই মহিবুল হক (৬০) এবং অপর ভাই হামিদুল হক (৫০)।

স্থানীয়রা জানান, গাংনী উপজেলার বাওট গ্রামের হামিদুল হক কালু এবং নাহারুল ইসলামের পরিবার বিএনপির রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। মঙ্গলবার সকালে গাংনীতে বিএনপির বিজয় মিছিলে বের করেন বাওট গ্রামের বিএনপি নেতাকর্মীরা। ওই মিছিলের ভেতরে উপস্থিত হন নাহারুল ইসলামের পরিবারের লোকজন। নাহারুল ইসলামের ভাই এনামুল হককে দেখে উত্তেজিত হন বাওট গ্রামের বিএনপিকর্মী উজ্জ্বল হোসেন। গত ১০ বছর এনামুল হক আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন এবং গ্রামে আওয়ামী লীগের নেতা হিসেবে পরিচিত। এ নিয়ে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে উভয় পক্ষের লোকজন আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠান। কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে নাহারুল মারা যান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS