ভিডিও

ফেনীতে দুই যুবলীগ নেতার মরদেহ উদ্ধার

প্রকাশিত: আগস্ট ০৭, ২০২৪, ০১:৫২ দুপুর
আপডেট: আগস্ট ০৭, ২০২৪, ০১:৫২ দুপুর
আমাদেরকে ফলো করুন

ফেনী সদর উপজেলার ধলিয়া ও বালিগাঁও ইউনিয়নে খাল ও স’মিলের সামনে থেকে দুই যুবলীগ নেতার মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (৬ আগস্ট) ফেনী সদর ও সোনাগাজী উপজেলা থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে সোনাগাজী উপজেলার সাহেবেরহাট এলাকায় খালের পানিতে একটি মরদেহ ভেসে আসে। খবর পেয়ে দুপুরে স্বজনরা মরদেহ উদ্ধার করে নিয়ে যান। মরদেহটি মুশফিকুর রহমানের। তিনি ফেনী সদর উপজেলার ধলিয়া ইউনিয়ন যুবলীগের দপ্তর সম্পাদক পদে ছিলেন। তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল আলম বলেন, মরদেহ উদ্ধারের বিষয়টি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে জানানো হলেও কেউ আসেনি। পরে স্বজনদের ডেকে মরদেহ বুঝিয়ে দেওয়া হয়।

 

এদিকে ফেনী সদর উপজেলার বালিগাঁও ইউনিয়নে বাদশা মিয়া (৪০) নামে এক যুবলীগ কর্মীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তার মাথায় ও হাতে জখমের চিহ্ন রয়েছে। তাকেও পিটিয়ে হত্যা করা হয়েছে বলে ধারণা এলাকাবাসীর।

মঙ্গলবার সকালে উপজেলার বালিগাঁও ইউনিয়নের আফতাব বিবি বাজারে একটি স’মিলের সামনে থেকে বাদশার মরদেহ উদ্ধার করা হয়। তিনি বালিগাঁও ইউনিয়নের মধুয়্যাই গ্রামের ব্যাপারী বাড়ির আবুল খায়েরের ছেলে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS