ভিডিও

সাভারে মহাসড়ক পরিষ্কার করতে রাস্তায় শিক্ষার্থীরা

প্রকাশিত: আগস্ট ০৭, ২০২৪, ০৩:১১ দুপুর
আপডেট: আগস্ট ০৭, ২০২৪, ০৩:১১ দুপুর
আমাদেরকে ফলো করুন

ঢাকার সাভারে মহাসড়ক থেকে ময়লা আবর্জনা পরিষ্কারের কার্যক্রম শুরু করেছে শিক্ষার্থীরা। এ সময় তারা সড়কে যান চলাচলে শৃঙ্খলা ঠিক রাখতে ট্রাফিক পুলিশের দায়িত্বও পালন করেন।

 

আজ বুধবার (৭ আগস্ট) সকালে সরেজমিনে গিয়ে দেখা যায়, ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের রেডিও কলোনি থেকে থানা স্ট্যান্ড পর্যন্ত এসব কার্যক্রম পরিচালনা করে শিক্ষার্থীরা।

মহাসড়কের ময়লা আবর্জনা অপসারণ করতে আসা শিক্ষার্থীরা জানান, কোটা সংস্কারসহ এক দফা দাবিতে সাভারের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের হাজার হাজার শিক্ষার্থী যেভাবে একত্রে সড়ক নেমে এসে দাবি জানিয়েছে তেমনি আজ সাভারের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের সাধারণ শিক্ষর্থীরা মহাসড়ক থেকে ময়লা আবর্জনা অপসারণে সড়কে নেমে এসেছে। এ সময় শিক্ষার্থীরা ঝাড়ু দিয়ে মহাসড়ক পরিষ্কার করে ময়লা আবর্জনা বস্তায় ভরে নির্দিষ্ট ডাম্পিং এরিয়ায় নিয়ে যান।

সড়ক থেকে ময়লা আবর্জনা অপসারণের পাশাপাশি শিক্ষার্থীদের মহাসড়কে যান চলাচলে শৃঙ্খলা ঠিক রাখতে ট্রাফিক পুলিশের মতো কাজও করতে দেখা যায়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS