ভিডিও

বাংলাবান্ধা স্থলবন্দর দিয়ে  ফের আমদানি রপ্তানি শুরু

প্রকাশিত: আগস্ট ০৭, ২০২৪, ০৬:২৬ বিকাল
আপডেট: আগস্ট ০৭, ২০২৪, ০৬:২৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

পঞ্চগড় প্রতিনিধি : দেশের উদ্বুদ্ধ পরিস্থিতিতে দুইদিন বন্ধ থাকার পর পুনরায় দেশের চতুর্দেশীয় বাংলাবান্ধা স্থলবন্দরের আমদানি রপ্তানি আজ বুধবার (৭ আগস্ট) সকাল থেকে শুরু হয়েছে। এই বন্দর দিয়ে বাংলাদেশের সাথে ভারত, নেপাল ও ভুটানের আমদানি রপ্তানি হয়। আমদানি রপ্তানি শুরু হওয়ার পর ভারত থেকে পাথর এবং নেপালে বাংলাদেশ থেকে রপ্তানিযোগ্য বিভিন্ন পণ্য পাঠানো হয়।

স্থলবন্দর সূত্র জানায়, উদ্বুদ্ধ পরিস্থিতিতে পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার বাংলাবান্ধা স্থলবন্দর গত সোমবার ও মঙ্গলবার বন্ধ ছিল। আজ বুধবার (৭ আগস্ট) সকাল থেকে বন্দরটির আবারও সচল হয়। দুপুর পর্যন্ত বাংলাবান্ধা স্থলবন্দর দিয়ে পণ্য বোঝাই ৯৪টি গাড়ি ভারত ও ভুটানে যায়। এ সময় পাথরসহ ২৭টি পণ্যবাহী ট্রাক বাংলাদেশে প্রবেশ করে।

বাংলাবান্ধা স্থলবন্দর লিমিটেডের ম্যানেজার আবুল কালাম আজাদ বলেন, উদ্বুদ্ধ পরিস্থিতিতে দুইদিন পর আবারও স্থলবন্দর সচল হয়েছে। পণ্য আমদানি ও রপ্তানি হচ্ছে। এখন পরিস্থিতি স্বাভাবিকের পথে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS