ভিডিও

বগুড়া জেলা বিএনপি সভাপতি বাদশাসহ আরও ৬০ নেতাকর্মীর জামিন মঞ্জুর

প্রকাশিত: আগস্ট ০৭, ২০২৪, ০৭:২১ বিকাল
আপডেট: আগস্ট ০৭, ২০২৪, ০৭:২১ বিকাল
আমাদেরকে ফলো করুন

কোর্ট রিপোর্টার : বগুড়ায় কোটা সংস্কার আন্দোলনকে ঘিরে সহিংস ঘটনায় দায়েরকৃত পৃথক পৃথক রাজনৈতিক মামলায় বিএনপি ও তার অঙ্গ সংগঠন এবং জামায়াত-শিবিরের নেতা-কর্মী ছাড়াও স্বেচ্ছায় হাজিরকৃত এবং কারাবন্দীসহ আরও ৬০ জনের জামিন মঞ্জুর করা হয়েছে।

এদের মধ্যে বগুড়া জেলা বিএনপি’র সভাপতি ও বগুড়া পৌর সভার মেয়র মোঃ রেজাউল করিম বাদশা, জেলা বিএনপি’র সাবেক সভাপতি ভিপি সাইফুল ইসলাম, শেরপুর পৌরসভার মেয়র জানে আলম খোকা, বিএনপি নেতা জয়নাল আবেদীন চাঁন, বগুড়া পৌরসভার ১১ নং ওয়ার্ড কাউন্সিলর সিপার আল বখতিয়ার, ছাত্রদলের সাধারণ সম্পাদক নুরে আলম সিদ্দিকী রিগ্যান প্রমুখ নেতৃবৃন্দ রয়েছেন।

আজ বুধবার (৭ আগস্ট) বগুড়া জেলা বিএনপি’র সভাপতি ও বগুড়ার পৌর মেয়র মোঃ রেজাউল করিম বাদশা, বিএনপি নেতা ভিপি সাইফুল ইসলাম, শেরপুর পৌর সভার মেয়র জানে আলম খোকা, বিএনপি নেতা জয়নাল আবেদীন চাঁন, বগুড়া পৌর কাউন্সিলর সিপার আল বখতিয়ার, ছাত্রদলের সাধারণ সম্পাদক নুরে আলম সিদ্দিকী রিগ্যান স্বেচছায় হাজির এবং পুলিশ কর্তৃক গ্রেফতারকৃত কারাবন্দী আসামিদের পক্ষে আজ বুধবার (৭ আগস্ট) বগুড়ার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বগুড়া সদর আমলী আদালতে জামিনের আবেদন করেন।

ওই আদালতের বিচারক মোঃ মুমিন হাসান আসামিদের পক্ষে দাখিলী জামিনের আবেদন শুনানী শেষে তাদের জামিন মঞ্জুর করেন। সেই সঙ্গে ওই রাজনৈতিক মামলার আসামিদের পক্ষে দাখিলী পৃথক পৃথক জামিননামা গ্রহণ করেন এবং কারাবন্দীদেরকে বগুড়া কারাগার হতে মুক্তির জন্য ছাড়পত্র ইস্যু করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS