ভিডিও

গাইবান্ধার গোবিন্দগঞ্জে লুট হওয়া বেশ কিছু মালামাল উদ্ধার

প্রকাশিত: আগস্ট ০৭, ২০২৪, ০৮:১৫ রাত
আপডেট: আগস্ট ০৭, ২০২৪, ০৮:১৫ রাত
আমাদেরকে ফলো করুন

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌরসভা থেকে লুট হওয়া বেশকিছু মালামাল উদ্ধার করা হয়েছে। গতকাল বুধবার পৌরসভার পক্ষ থেকে মালামাল ফেরত চেয়ে পৌর এলাকাসহ পার্শ্ববর্তী বিভিন্ন এলাকায় মাইকিং করা হয়।

পরে স্থানীয় সচেতন মহলের সহায়তায় বিভিন্ন এলাকা ও উপজেলার বিভিন্ন স্থান থেকে লুট হওয়া চেয়ার, টেবিল, ফগার মেশিন, সিলিং ফ্যান, ভ্যাকসিন রাখার ফ্রিজ উদ্ধার হয়। গোবিন্দগঞ্জ পৌরসভার সার্ভেয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন এখনও অনেক মালামাল ফেরত পাওয়া যায়নি।

গত সোমবার শেখ হাসিনার পদত্যাগের খবরে আনন্দে উত্তাল হয় গোবিন্দগঞ্জ। এসময় কিছু দুর্বৃত্ত বিভিন্ন দপ্তরে, বাসা-বাড়ি স্থাপনায় হামলা, ভাঙচুর ও লুটপাট করে। একইভাবে গোবিন্দগঞ্জ পৌরসভায় হামলা, ভাঙচুর, অগ্নিসংযোগসহ লুট হয়।

এসময় পৌর এলাকার ২হাজার ৮৪৫জন কার্ডধারীর মাঝে বিতরণের জন্য পৌর ভবনে রাখা টিসিবি ডিলার মমিন ট্রেডার্স ও উৎপল ট্রেডার্সের ১২লাখ ৭০ হাজার টাকার চাল ডাল তেল লুটপাট হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS