ভিডিও

রাজশাহীতে সংঘর্ষে বিএনপি নেতা নিহত

প্রকাশিত: আগস্ট ০৭, ২০২৪, ০৮:২৯ রাত
আপডেট: আগস্ট ০৭, ২০২৪, ০৯:৫৮ রাত
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর মোহনপুরে বিএনপি নেতাকে কুপিয়ে হত্যা ও ধুরইল ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদকসহ দশম শ্রেণির এক ছাত্রকে কুপিয়ে গুরুতর জখম করেছে আওয়ামী লীগের সন্ত্রাসী বাহিনীরা। গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় উপজেলার গোপালপুর গ্রামে এঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, মোহনপুরের ধুরইল ইউনিয়নের ধুরইল কলেজপাড়া গ্রামের বিএনপি নেতা জয়নাল আবেদীন ও তার ছেলে মনিরুলকে সাথে নিয়ে তার বাবার সাথে দেখা করতে মৌগাছি ইউপির গোপালপুর মধ্যপাড়া পৌঁছালে পূর্ব শত্রুতার জের ধরে একই এলাকার মৃত সিদ্দিকের ছেলে কসাই রফিক, তার বড় ছেলে বিপ্লব, ছোট ছেলে শামীম রেজা ও মৌগাছি ইউপি চেয়ারম্যান আল-আমিন বিশ্বাসের নেতৃত্বে অজ্ঞাতনামা ৩০/৪০ জন আওয়ামী লীগের নেতাকর্মীরা জয়নালকে ছুরিকাঘাত করে।

এসময় তার ছেলে দশম শ্রেণির ছাত্র মনিরুল ইসলামকে লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জয়নালকে মৃত ঘোষণা করেন।

এদিকে বিএনপি কর্মীকে ছুরিকাঘাত ও নেতাকর্মীদের মারধর করা হচ্ছে শোনে ধুরইল ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোকলেসুর রহমান নেতাকর্মীদের উদ্ধার করতে গেলে আওয়ামী লীগ নেতাকর্মীরা তাকেও চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। বর্তমানে মোকলেসুরকে গুরুতর জখম অবস্থায় মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানা গেছে।

ঘটনাস্থলে বিএনপি নেতা মোকলেসুরের সাথে থাকা অন্যান্য বিএনপি নেতাকর্মীদের বাঁশের লাঠি দিয়ে আঘাত করে আহত করে। এসময় বিএনপি নেতাকর্মীদের ৫টি মোটরসাইকেলও পুড়িয়ে দেয় তারা। খবর পেয়ে ঘটনাস্থলে দুই গাড়ি সেনাবাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

বিএনপি কর্মীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন মোহনপুর উপজেলা বিএনপির আহবায়ক মাহাবুবুর রশিদ, সদস্য সচিব বাচ্চু রহমান, যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন বকুল, সাবেক সাংগঠনিক সম্পাদক অধ্যাপক কাজিম উদ্দিন প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS