ভিডিও

চাঁপাইনবাবগঞ্জে কারামুক্ত কোটা আন্দোলন মামলায় গ্রেপ্তার জেলা জামায়াত আমীরসহ ১০১ বন্দি

প্রকাশিত: আগস্ট ০৭, ২০২৪, ০৯:৪৭ রাত
আপডেট: আগস্ট ০৮, ২০২৪, ০১:১২ রাত
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ জেলা কারাগার থেকে গতকাল বুধবার ও গত মঙ্গলবার মুক্ত হয়েছেন সম্প্রতি বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকালে চাঁপাইনবাবগঞ্জের ৫টি থানায় দায়েরকৃত ৭টি নাশকতা মামলায় গ্রেপ্তার ১০১ বন্দি। আদালত থেকে জামিন পাবার পর গতকাল মঙ্গলবার সন্ধ্যা ও বুধবার তাদের মুক্তি দেয় কারা কর্তৃপক্ষ। জেলার মো. জাকির হোসেন বুধবার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গতকাল মঙ্গলবার জেলা জামায়াতের আমীর আবু জার গিফারিসহ ৭৭ জন ও বুধবার ২৪ জনকে মুক্তি দেয়া হয়েছে। এদিকে গত সোমবার পুলিশ জানায়, গত ১৭ জুলাই থেকে ওই সাত মামলায়  ১০৫ জনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়। এদের মধ্যে বিএনপি-জামায়াত, গণঅধিকার পরিষদ নেতাকর্মী, ছাত্রসহ অনান্যরা রয়েছেন।

অপরদিকে জেলা কারাগরের সুপারিন্টেন্ডেন্ট শরিফুল ইসলাম বলেন, দেশে উদ্ভূত পরিস্থিতিতে কারাগারের নিরাপত্তা জোরদার করা হয়েছে। আজ বুধবার (৭ আগস্ট) রাত ৮টা পর্যন্ত কারাগারে কোন সমস্যা হয়নি। সেনাবাহিনী মাঝে মাঝে টহল দিচ্ছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS