ভিডিও

সিরাজগঞ্জে জনসাধারণের সম্পদ রক্ষা করতে জেলা বিএনপির মাইকিং

প্রকাশিত: আগস্ট ০৭, ২০২৪, ১০:৫৮ রাত
আপডেট: আগস্ট ০৮, ২০২৪, ০১:১৪ রাত
আমাদেরকে ফলো করুন

সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি : গত ৫ আগস্ট ছাত্র জনতার গণঅভ্যুত্থানের মুখে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদত্যাগ করে দেশত্যাগ করার পর ছাত্র জনতার বিজয় উল্লাসের মধ্যে কিছু দুষ্কৃতকারী এ গণতন্ত্রের বিজয় ভিন্ন খাতে প্রবাহিত করতে বিভিন্ন স্থানে লুটপাট, হামলা, ভাঙচুর করে জনগণের সম্পদ নষ্ট করেছে।

জেলার জনসাধারণের সম্পদ রক্ষা করতে জেলা বিএনপির সভাপতি, সাবেক সংসদ সদস্য রুমানা মাহমুদ ও বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু সিরাজগঞ্জ জেলা বিএনপির আওতাধীন ১৮টি ইউনিটের বিএনপি ও তার সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের প্রতি কঠোর নির্দেশনা দিয়েছেন।

এদিকে জনগণের সম্পদ রক্ষা করতে গতকাল মঙ্গলবার সকালে বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু'র নেতৃত্বে জেলা বিএনপি, শহর বিএনপি ও তার সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ রিকশাযোগে ইবি রোড, এসএস রোড, বাজার স্টেশন, মুজিব সড়ক, চৌরাস্তাসহ শহরের বিভিন্ন সড়কে সবাইকে শান্ত থাকার আহবান জানিয়ে ও দুষ্কৃতকারীদের পাকরাও করতে জনগণের প্রতি আহবান জানিয়ে মাইকিং করেন।

এসময় জেলা বিএনপির সহ-সভাপতি মজিবর রহমান লেবু, বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান দুলাল, শ্রী অমর কৃষ্ণ দাস, খম রকিবুল হাসান রতন, জাহাঙ্গীর হোসেন ভুঁইয়া সেলিম, সিনিয়র যুগ্ম সম্পাদক ভিপি শামীম খান, যুগ্ম সম্পাদক নুর কায়েম সবুজ,মুন্সি জাহেদ আলম,  মাজেদুল হক রতন, মিলন ইসলাম খানসহ জেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS