ভিডিও

লক্ষ্মীপুর মেয়রের বাড়িতে হামলা;  ছাত্রদল আহ্বায়ক বহিষ্কার

প্রকাশিত: আগস্ট ০৮, ২০২৪, ০৬:১২ বিকাল
আপডেট: আগস্ট ০৮, ২০২৪, ০৬:১২ বিকাল
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: লক্ষ্মীপুরের রামগতি পৌর মেয়র মেজবাহ উদ্দিন আহমেদ মেজুর বাড়িতে হামলা-ভাঙচুর ও পরিবারের সদস্যদের মারধরের অভিযোগে ছাত্রদল নেতা শাহজাদা প্রিন্সকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। 

বৃহস্পতিবার (৮ আগস্ট) দুপুরে জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক আকবর হোসেন মুন্না প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন।

দলীয় সূত্র জানায়, দল থেকে কঠোর নির্দেশনা রয়েছে কোথাও কোনো সহিংসতা ও প্রতিপক্ষকে আক্রমণ করা যাবে না। নির্দেশনা অমান্য করলে সাংগঠনিক ব্যবস্থা। রামগতির প্রিন্স দলের নির্দেশনা অমান্য করেছেন। তার বিরুদ্ধে জেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মেয়র মেজুর বাড়িতে হামলা-ভাঙচুরসহ তার পরিবারের সদস্যদের মারধরের সুস্পষ্ট অভিযোগ রয়েছে। এতে জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিম ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন অভিযুক্ত প্রিন্সকে দল থেকে সাময়িক বহিষ্কার করেন।

স্থানীয়রা জানিয়েছে, প্রিন্স নেতাকর্মীদের নিয়ে দু’দফা মেয়র মেজুর বাড়িতে হামলা চালিয়েছেন। তারা মেজুর বৃদ্ধ মাকে মারধর করেন বলেও অভিযোগ রয়েছে।

জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন বলেন, সহিংসতায় না জড়ানোর জন্য দলীয়ভাবে কঠোর নির্দেশনা রয়েছে। যারা নির্দেশনা অমান্য করছে তাদের বিরুদ্ধে আমরা সাংগঠনিকভাবে ব্যবস্থা নিচ্ছি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS