ভিডিও

বিএনপি নেতার নাম ভাঙিয়ে চাঁদাবাজি, আটক ১

প্রকাশিত: আগস্ট ০৮, ২০২৪, ০৬:৩৬ বিকাল
আপডেট: আগস্ট ০৮, ২০২৪, ০৬:৩৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: চাঁদপুর জেলা বিএনপির সভাপতির নাম করে আঞ্চলিক পাসপোর্ট অফিসে চাঁদাবাজি করার অভিযোগে মামুন গাজী (৩২) নামের এক যুবককে আটক করা হয়েছে। 

বৃহস্পতিবার (৮ আগস্ট) দুপুর ১টার দিকে চাঁদপুর-রায়পুর সড়কের তরপুরচন্ডি এলাকায় পাসপোর্ট অফিসের ভেতরে এ ঘটনা ঘটে।

আটক মামুন শহরের চেয়ারম্যানঘাট জিটি রোড দক্ষিণ এলাকার মোস্তফা গাজীর ছেলে। মারধর খেয়ে পালিয়ে যাওয়া ফজলু একই এলাকার।

পাসপোর্ট অফিসের হিসাবরক্ষক ফারুক হোসেন বলেন, “সকাল থেকে আমরা পাসপোর্ট অফিসে কাজ করছিলাম। এসময় মামুন আরও দুজন অফিসের নিচতলায় মোবাইলে ভিডিও ধারণ করছিলেন। মামুন উচ্চস্বরে বলতে থাকেন, ‘এখানে আমাদের এতদিন ঢুকতে দেওয়া হয়নি। এখানকার কর্মকর্তাদের বিরুদ্ধে অনেক অভিযোগ আছে’। পরে তিনি টাকা দাবি করে বিশৃঙ্খলা সৃষ্টি করেন।”


তিনি আরও বলেন, ‘একপর্যায়ে আমি তাকে দ্বিতীয়তলায় একটি কক্ষে এনে জিজ্ঞাসা করলাম, আপনার সমস্যা কী? কোনো কাজ থাকলে বলেন। তিনি সঠিক কোনো উত্তর দিতে পারেননি। তার সঙ্গের আরেকজন ফোন ধরে বোঝাচ্ছিলেন, তিনি জেলা বিএনপির সভাপতিকে ফোন দিচ্ছেন। আসলে সঠিক নয়। এসময়ের তাদের একজন বলেন, উনি তো তোমাদের ভিডিও করছে। একথা বলে আমার হাতে থাকা মূল্যবান ডিজিটাল ঘড়ি ছিনতাই করে নিয়ে যান। পরে স্থানীয়দের সহযোগিতায় মামুনকে আটকে রাখা হয়।’

চাঁদপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপ-পরিচালক মো. ইউসুফ বলেন, আটকের বিরুদ্ধে লিখিত অভিযোগ প্রস্তুত করা হয়েছে। সেনাবাহিনীর দায়িত্বরত কর্মকর্তার কাছে তাকে সোপর্দ করা হবে।


এ বিষয়ে চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক বলেন, ‘দেশের এমন পরিস্থিতিতে আমি প্রশাসন ও সেনাবাহিনীর কর্মকর্তাকে বলেছি, আমার দলে হবে আগে শুদ্ধি অভিযান। আমার নাম বলেও কেউ পার পাবে না। আমাকে তথ্য দেবেন। দুষ্কৃতকারী কাউকে ছাড় দেওয়া হবে না।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS