ভিডিও

বরিশালে আইন-শৃঙ্খলা বাহিনীর সভা অনুষ্ঠিত 

প্রকাশিত: আগস্ট ০৮, ২০২৪, ০৭:৫৫ বিকাল
আপডেট: আগস্ট ০৮, ২০২৪, ০৭:৫৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ও রাজনৈতিক দলের নেতাদের উপস্থিতিতে বরিশালে আইন-শৃঙ্খলা বাহিনীর সভা অনুষ্ঠিত হয়েছে।  

বৃহষ্পতিবার (৮ আগস্ট) সকাল ১১টায় জেলা প্রশাসক কার্যালয়ের সভাকক্ষে জেলা প্রশাসনের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

 সভায় সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক শহিদুল ইসলাম বলেন, বরিশালের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য সবাই কাজ করছে। তারপরও কিছু ঘটানো হচ্ছে বা করার চেষ্টা করা হচ্ছে, আশা করি সেগুলোও পুরোপুরি বন্ধ হয়ে যাবে। আর অন্তরবর্তী সরকার গঠনের পর আমরা সেখান থেকে দিক নির্দেশনা পাব।  আর সেই আলোকে ব্যবস্থা নেওয়ার পর অচিরেই সম্পূর্ণ স্বাভাবিক পরিস্থিতি বিরাজ করবে।  জনজীবন এখন অনেকটাই স্বাভাবিক, আর তখন পুরোপুরি স্বাভাবিক হয়ে যাবে।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ও রাজনৈতিক দলের নেতাদের পাশাপাশি বাংলাদেশ সেনাবাহিনী, আনসার বাহিনীর কর্মকর্তারা সভায় উপস্থিত থাকলে পুলিশ বাহিনীর কাউকে দেখা যায়নি।  

সভায় শিক্ষার্থী ও রাজনৈতিক দলের বক্তারা, আইনশৃঙ্খলা রক্ষার প্রশাসনের পাশে থেকে সব ধরনের সহায়তার আশ্বাস দেন।  

এসময় তারা দুর্বৃত্ত যারাই হোক না কেন তাদের প্রতিহত করে আইনের হাতে তুলে দেওয়ার কথাও জানান।  

সভায় উপস্থিতির উদ্দেশ্যে সেনাবাহিনীর পক্ষ থেকে কমান্ডিং অফিসার আল আমিন বলেন, আপনারা দল-মত নির্বিশেষে মিলিত হয়ে প্রতিটি মহল্লায় কমিটি গঠন করে আইনশৃঙ্খলা রক্ষার কাজ করলে আমাদের কাজ আরও অনেক সহজ হবে।  

এছাড়া সভায় কোটা আন্দোলনে শহীদদের স্মরণে ও আহতদের সুস্থতা কামনা করে এবং দেশের সার্বিক উন্নয়ন ও মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়।

এদিকে একই ধরনের সভা বরিশালের ১০টি উপজেলা করেছে উপজেলা প্রশাসন।  



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS