ভিডিও

জয়পুরহাটের পাঁচবিবির বাগজানায় সড়ক থেকে নারীর মরদেহ উদ্ধার

প্রকাশিত: আগস্ট ০৯, ২০২৪, ০৯:৩৬ রাত
আপডেট: আগস্ট ০৯, ২০২৪, ০৯:৩৬ রাত
আমাদেরকে ফলো করুন

বাগজানা (জয়পুরহাট) প্রতিনিধি : জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বাগজানা ইউনিয়নের সীমান্তবর্তী আটাপাড়া নামক স্থানে সড়কে পড়ে থাকা রুজি (৩৩) নামে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। গত বৃহস্পতিবার রাত আনুমানিক ৯টার দিকে উপজেলার হিলি-জয়পুরহাট সড়ক থেকে রক্তাক্ত অবস্থায় মৃত ঐ নারীকে উদ্ধার করা হয়।

নিহত রুজি পার্শ্ববর্তী জেলার হাকিমপুর উপজেলার মঠপাড়া এলাকার তাহের মন্ডলের মেয়ে বলে জানা গেছে। স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাত আনুমানিক রাত ৯টার দিকে হিলি-জয়পুরহাট সড়কের আটাপাড়া এলাকায়  রাস্তার উপর  রক্তাক্ত  অবস্থায় মৃত একজন নারী  পড়ে ছিল।

তবে কিভাবে তার মৃত্যু হয়েছে তা কেউ বলতে না পারলেও তারা ধারণা করছেন কোন যানবাহনের ধাক্কায় তার মৃত্যু হতে পারে। পুলিশ না থাকায় এলাকাবাসী বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যানকে জানান। স্থানীয় বাগজানা ইউপি চেয়ারম্যান নাজমুল হক জানান, খবর পেয়ে গ্রাম পুলিশ দ্বারা মরদেহ উদ্ধার করা হয়। পরে মরদেহটি রাতেই পরিবারের নিকট হস্তান্তর করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS