ভিডিও

হাবিপ্রবির ভিসিসহ ৩ জনের পদত্যাগ

প্রকাশিত: আগস্ট ০৯, ২০২৪, ০৯:৪৪ রাত
আপডেট: আগস্ট ০৯, ২০২৪, ০৯:৪৪ রাত
আমাদেরকে ফলো করুন

দিনাজপুর প্রতিনিধি :  দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ভিসি, প্রক্টর ও ছাত্র উপদেষ্টা পদত্যাগ করেছেন। আজ শুক্রবার (৯ আগস্ট) মুঠোফোনে রেজিস্ট্রার প্রফেসর ড. মো: সাইফুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. এম কামরুজ্জামান রাষ্ট্রপতি বরাবরে পদত্যাগ পত্র প্রেরণ করেছেন।

এছাড়াও প্রক্টর প্রফেসর ড. মামুনুর রশীদ ও ছাত্র পরামর্শক ও নির্দেশক প্রফেসর ড. মাহবুব হোসেন পদত্যাগ পত্র রেজিস্ট্রারের ওয়েব সাইটে প্রেরণ করেন। তিনি জানান, প্রক্টর প্রফেসর ড. মামুনুর রশীদ বিজ্ঞান অনুষদের ডীন। তিনি গণিত বিভাগের একজন প্রফেসর এবং প্রফেসর ড. মাহবুব হোসেন ইলেকট্রনিক্স এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের (ইসিজি) প্রফেসর।

উক্ত প্রক্টর ও ছাত্র পরামর্শক স্ব-স্ব বিভাগের দায়িত্বে ফিরে গেলেন। রেজিস্ট্রার প্রফেসর ড. মো: সাইফুর রহমান জানান, পদত্যাগ পত্রে উল্লেখ করা হয়েছে দীর্ঘদিন সততার সাথে দায়িত্ব পালন করার পর ব্যক্তিগত কারণে অতিরিক্ত দায়িত্ব থেকে প্রক্টর ও ছাত্র পরামর্শক পদত্যাগ করলেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS