ভিডিও

জয়পুরহাটের পাঁচবিবিতে বাজার মনিটরিং করছে ছাত্ররা

প্রকাশিত: আগস্ট ০৯, ২০২৪, ১০:১১ রাত
আপডেট: আগস্ট ০৯, ২০২৪, ১০:১১ রাত
আমাদেরকে ফলো করুন

বাগজানা (জয়পুরহাট) প্রতিনিধি : জয়পুরহাটের পাঁচবিবি শহরে ট্রাফিক পুলিশের দ্বায়িত্ব পালনের পাশাপাশি দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে বাজার মনিটরিং করছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থী। এ কাজে তাদের সহযোগিতা করেন উপজেলার রোভার স্কাউট সদস্য।

আজ শুক্রবার সকাল থেকে পাঁচবিবি বাজারের তিনমাথা, পাঁচমাথা, রেলস্টেশন, বাসস্ট্যান্ড ও রাখী হোটেল মোড়সহ বিভিন্ন স্থানে ট্রাফিক পুলিশিং ও বাজার মনিটরিং এর দায়িত্ব পালন করেন তারা। প্রচন্ড রোদ বৃষ্টি উপেক্ষা করে দেশপ্রেমিক ছাত্র ও স্কাউটদের এমন কাজ দেখে বাজারের দোকানদার, রাস্তার সকল প্রকার যানবাহনের চালক-যাত্রী ও পথচারীগন তাদের উৎসাহ দিচ্ছেন।

বাংলাদেশ স্কাউট পাঁচবিবি শাখার সম্পাদক  মোঃ জয়নুল আবেদিন বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থী ও রোভার স্কাউটের মোট ৫০’জন সদস্য এ কাজ করছেন। শহর পরিস্কার-সংস্কার, বৃক্ষরোপন, মানুষের জানমাল রক্ষায় দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলা ও তাদের দমন করাসহ বিভিন্ন সামাজিক কাজ চলমান থাকবে বলেও জানান, তিনি।

পাঁচবিবি বণিক সমিতি সভাপতি মোঃ তাইজুল ইসলাম বলেন, দেশ গঠনে ছাত্রদের এমন কাজে আমরাও খুশি। তারা যতদিন এ কাজে নিয়োজিত থাকবে আজকের মত প্রতিদিন দুপুর বেলা তাদের খাবারের ব্যবস্থা আমরা বাজারের সকল দোকানদার মিলে করব।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS