ভিডিও

সকল ধর্ম বর্ণের মানুষের সাথে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে হবে : কেন্দ্রীয় সভাপতি, ইসলামী ছাত্রশিবির

প্রকাশিত: আগস্ট ০৯, ২০২৪, ১০:৩২ রাত
আপডেট: আগস্ট ০৯, ২০২৪, ১০:৩২ রাত
আমাদেরকে ফলো করুন

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি :  বাংলাদেশ ইসলামী ছাত্র শিবিরের কেন্দ্রীয় সভাপতি মো. মঞ্জুরুল ইসলাম বলেছেন, সকল ধর্ম বর্ণের মানুষের সাথে ভাতৃত্ববোধ, সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে হবে। দুঃশাসন চলে গেছে। আর যেন কোনো দুঃশাসন না আসে।

হিন্দু-খ্রিষ্টান-বৌদ্ধ সম্প্রদায়সহ সকল শ্রেণি পেশার মানুষের ঘরবাড়ি, দোকানপাট, উপাসনালয়ে কোনো নাশকতাকারী যেন হামলা করতে না পারে, সেজন্য ছাত্রশিবিরকে মাঠে-ময়দানে থাকতে হবে। মন্দির, গীর্জা প্যাগোডা পাহারা দিতে হবে। এলাকায় শান্তিশৃঙ্খলা বজায় রাখতে সকলকে এগিয়ে আসতে হবে। শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার পরিবেশ ফিরিয়ে আনতে হবে।

শহিদ শিক্ষার্থীদের স্মরণে আজ শুক্রবার (৯ আগস্ট) বিকেলে বড়াইগ্রাম উপজেলার আহমেদপুর বাসস্ট্যান্ডে জামায়াতে ইসলামী আয়োজিত এক সমাবেশে তিনি এসব কথা বলেন। জোয়াড়ী ইউনিয়ন জামায়াতের আমির মো. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও সেক্রেটারী আইয়ুব আলীর সঞ্চালনায় আয়োজিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মো. মঞ্জুরুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে সেখানে বক্তব্য রাখেন নাটোর জেলা জামায়াতের সহকারী সেক্রেটারী আব্দুল হাকিম, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. আব্দুল্লাহ্ আল মামুন, বড়াইগ্রাম উপজেলা জামায়াতের সাবেক আমির অধ্যাপক আবুল হোসেন, সেক্রেটারী আবু বকর সিদ্দিক ও বনপাড়া পৌর আমির জিয়াউর রহমান জুয়েল।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS