ভিডিও

মহাসড়কে ছাত্রদের হাতে ফেনসিডিলসহ দুই কারবারি আটক     

প্রকাশিত: আগস্ট ১০, ২০২৪, ০২:৫৪ দুপুর
আপডেট: আগস্ট ১০, ২০২৪, ০২:৫৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা টিপরা বাজার এলাকায়  ট্রাফিকের দায়িত্ব পালনকালে শিক্ষার্থীরা ফেনসিডিলসহ দুই মাদক কারবারীকে আটক করেছে। শনিবার (১০ আগস্ট) সকাল ১০টার দিকে  তাদের আটক করা হয়।

আটকরা হলেন, ফেনীর সোনাগাজী উপজেলার ধনপুর গ্রামের কামাল হোসেনের ছেলে এনায়েত হোসেন (২৫) এবং একই এলাকার বাহার মিয়ার ছেলে ইকবাল হোসেন (২৩)।

সমন্বয়ক শরিফুল ইসলাম বলেন, শেখ হাসিনার পদত্যাগের পর সারাদেশে ভেঙে পড়া ট্রাফিক ব্যবস্থার দায়িত্ব হাতে তুলে নেয় ছাত্র-সমাজ। শনিবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বুড়িচং উপজেলার টিপরা বাজার এলাকায় ট্রাফিক ব্যবস্থাপনায় দায়িত্ব পালন কালে সন্দেহ হলে ঢাকামুখী সিএনজিচালিত একটি অটোরিকশাকে দাঁড়ানোর জন্য সিগন্যাল দিলে চালক বেপরোয়া গতিতে ছুটতে থাকেন।

এক পর্যায়ে ধাওয়া করে অটোরিকশাটির গতিরোধ করা হয়। পরে ভেতরে তল্লাশি চালিয়ে ৮ কার্টন ফেনসিডিল জব্দ করা হয়। জব্দকৃত ফেনসিডিলসহ দুজনকে সেনাবাহিনীর সদস্যদের হাতে তুলে দেওয়া হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS