ভিডিও

দিনাজপুরে গণপিটুনিতে ২ ছিনতাইকারী নিহত

প্রকাশিত: আগস্ট ১১, ২০২৪, ০৯:৫৫ রাত
আপডেট: আগস্ট ১১, ২০২৪, ০৯:৫৫ রাত
আমাদেরকে ফলো করুন

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে ইজিবাইক ছিনতাইয়ের অভিযোগে গণপিটুনিতে নিহত হলো ২ ছিনতাইকারী। ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার দিবাগত রাত ১২টায় দিনাজপুর সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের নওশনদীঘি গ্রামে। দিনাজপুর কোতয়ালি থানার অফিসার ইনচার্জ মো. ফরিদ হোসেন এই তথ্য নিশ্চিত করেছেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ওই দুই ছিনতাইকারী শহর থেকে ইজিবাইক ভাড়া করে রামসাগর নওশনদীঘি গ্রামে নিয়ে যায়। ইজিবাইক চালক আব্দুর রহিমকে চাকু মেরে ইজিবাইক নিয়ে পালিয়ে যাওয়ার সময় চালকের চিৎকারে এলাকাবাসী ছুটে আসে এবং ছিনতাইকারী দিনাজপুর শহরের নিমনগর বালুবাড়ী এলাকার সাব্বিরের ছেলে শুভ মেরাজ (২০) এবং উপশহর ৪নং ব্লকের জুয়েলের ছেলে তারেককে (১৭) আটক করে গণপিটুনি দেয়।

২ ছিনতাইকারী ও ইজিবাইক চালককে দ্রুত দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক ডা. মো. মর্তুজা রহমান ২ ছিনতাইকারীর মৃত্যু নিশ্চিত করেন। ইজিবাইক চালক আব্দুর রহিম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। পুলিশ জানায়, এ ঘটনায় জিডি করে তাদের পরিবার লাশ নিয়ে গেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS