ভিডিও

রাজবাড়ীতে বাড়ির মালিককে কুপিয়ে টাকা ও স্বর্ণালংকার লুট

প্রকাশিত: আগস্ট ১২, ২০২৪, ০২:৫৬ দুপুর
আপডেট: আগস্ট ১২, ২০২৪, ০২:৫৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের বড় ভবানীপুর গ্রামে আলম দেওয়ান নামে এক কাঠ ব্যবসায়ীর বাড়ি থেকে টাকা ও সোনার গহনা লুট করে নিয়ে গেছে ডাকাতদল।

 রোববার (১১ আগস্ট) রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে।

ডাকাতির সময় কাঠ ব্যবসায়ী আলম দেওয়ান (৬০) ও তার স্ত্রী ফরিদা বেগমকে (৪৫) কুপিয়ে জখম করা হয়। তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আলম দেওয়ানের ছেলে সোহান দেওয়ান বলেন, রাত ১২টার দিকে রাতের খাবার খেয়ে পরিবারের সদস্যরা সবাই ঘুমিয়ে পড়ি। রাত ৩টার দিকে বাবা-মায়ের চিৎকারে আমাদের ঘুম ভেঙে যায়। এসময় আমি প্রতিবেশীদের ডাকার চেষ্টা করি। পরে রুমে এসে দেখি, বাবা-মা রক্তাক্ত অবস্থায় ঘরের মেঝেতে পড়ে আছেন।

তিনি আরও বলেন, সিসিটিভি ফুটেজে দেখা যায়, ডাকাতদল রাত ১টার দিকে বাড়ির পেছনের দিক দিয়ে প্রবেশ করে। পরে দরজা ভেঙে ঘরে ঢুকে আমার বাবা-মাকে কুপিয়ে জখম করা হয়। এসময় মায়ের গলার সোনার চেইন ও কানের দুল ছিনিয়ে নেওয়া হয়। এছাড়া ঘরে থাকা স্টিলের আলমারি ভেঙে সোনার গহনা ও নগদ দেড় লাখ টাকা লুট করে নেয় ডাকাতদল।

সোহান বলেন, ডাকাতরা চার থেকে পাঁচজন ছিল। তারা আমার বাবাকে মারধর করে তার মাথায় কুপিয়ে জখম করেছে। এছাড়া মায়ের পায়ে কোপ দিয়েছে।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখারুল আলম প্রধান বলেন, আমরা আজ থেকে থানার কার্যক্রম শুরু করেছি। বসন্তপুরে ডাকাতির ঘটনাটি আমি শুনেছি। ভুক্তভোগীদের থানায় এসে লিখিত অভিযোগ করতে বলেছি। এ ঘটনায় প্রয়োজনীয় আইনি পদক্ষেপ নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS