ভিডিও

বগুড়ার সোনাতলায় কাউন্সিলরসহ আরও একজনের বাড়িতে হামলার অভিযোগ

প্রকাশিত: আগস্ট ১২, ২০২৪, ০৮:২৯ রাত
আপডেট: আগস্ট ১৩, ২০২৪, ০১:১৭ রাত
আমাদেরকে ফলো করুন

সোনাতলা (বগুড়া) প্রতিনিধি : সেনাতলা পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর ও সাংবাদিক নিপুন আনোয়ার কাজলের বাড়ি, ব্যবসা প্রতিষ্ঠান, গাড়ি পুড়িয়ে দেওয়ার পাশাপাশি তার বাড়ি ও চাতাল থেকে ফার্নিচার, সোনার গহনা, টাকা ও লুট করে নিয়ে যাওয়ার অভিযোগ করা হয়েছে।

গত ৫ আগস্ট বিকেল আনুমানিক ৫ টায় একদল দুর্বৃত্ত তার বাড়িতে হামলা চালিয় ভাঙচুর, লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনা ঘটায়। এতে করে তার ঘরের মূল্যবান জিনিসপত্র, ফার্নিচার, সোনারগহনা, টাকা পুড়ে যায়। এছাড়াও লুট হয় মূল্যবান জিনিসপত্র।

তার বাড়ির সামনে রাখা গাড়িতেও আগুন ধরিয়ে দেয়া হয়। এছাড়াও দুর্বৃত্তরা তার বড় ভাই নবীন আনোয়ার কমরেডের বাড়ি, সিটি মেডিকেল স্টোর ও রানীর পাড়ায় চাতালে হামলা চালিয়ে চাল, ধান ও টিসিবির মালামাল লুট করে নিয়ে যায়।

এ বিষয়ে সোনাতলা থানার অফিসার ইনচার্জ বাবু কুমার সাহা বলেন, এ বিষয়ে এখনও মামলা দায়ের হয়নি। 
এদিকে সোনাতলা উপজেলার পল্লীতে জমি-জমা নিয়ে বিরোধের জের ধরে বাড়িতে হামলা, ভাংচুর, লুটপাট ও অগ্নি সংযোগ করার অভিযোগ করা হয়েছে।

উপজেলার জোরগাছা ইউনিয়নের হাটকরমজা গ্রামের সাবেক ইউপি সদস্য আলহাজ্ব ছায়েদ জামান প্রামানিকের  ছেলে সাইদুর রহমানের বসত বাড়িতে গত ৫ আগস্ট সোমবার বিকেলে দুর্বৃত্তরা হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর, লুটপাট ও অগ্নিসংযোগ করে। গত শনিবার এ বিষয়ে সেনাক্যাম্পে  অভিযোগ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS