ভিডিও

বগুড়ার ধুনটে বাবার বাড়িতে ফেরার পথে বাঁশের আঘাতে গৃহবধূর মৃত্যু

প্রকাশিত: আগস্ট ১২, ২০২৪, ০৮:৫৮ রাত
আপডেট: আগস্ট ১৩, ২০২৪, ০১:১৭ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় স্বামীর বাড়ি থেকে বাবার বাড়ি ফেরার পথে চলন্ত সিএনজিচালিত অটোরিকশার ভেতর বাঁশের আঘাতে পলি রানী শীল (২২) নামে এক সন্তানের জননীর মৃত্যু হয়েছে। নিহত পলি রানী শেরপুর উপজেলার মান্দাইল গ্রামের স্বপন কুমার শীলের স্ত্রী।

আজ সোমবার (১২ আগস্ট) সন্ধ্যার দিকে ধুনট-শেরপুর সড়কের বথুয়াবাড়ি গ্রামে এ দুর্ঘটনা ঘটে। পলি রানী ধুনট পৌর এলাকার দাসপাড়ার বিশ্বনাথ শীলের মেয়ে। নিহত পলি রানীর ভাই পল্লব কুমার শীল বলেন, তার বোন গতকাল বিকেলে বাবার বাড়ি আসার জন্য স্বামীর বাড়ি থেকে বের হয়।

সন্ধ্যার দিকে শেরপুর বিশ্বরোড এলাকায় ধুনট মোড় থেকে সিএনজিচালিত অটোরিকশাযোগে বাবার বাড়ির আসার সময় গাড়িটি বথুয়াবাড়ি গ্রামের ভেতর পৌঁছলে সামনের দিক থেকে আসা ভটভটিতে থাকা বাঁশের আঘাতে পলি রানী ঘটনাস্থলেই মারা যায়।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈকত হাসান এ তথ্য নিশ্চিত করে বলেন, পারিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় নিহত পলি রানী শীলের মৃতদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS