ভিডিও

বগুড়ার ধুনটে ব্যবসায়ীর পুকুরের মাছ লুটের অভিযোগ

প্রকাশিত: আগস্ট ১২, ২০২৪, ১০:৫২ রাত
আপডেট: আগস্ট ১২, ২০২৪, ১০:৫২ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় ব্যবসায়ী টুটুল মাহমুদের অন্ধপুকুর নামে একটি জলাশয় থেকে দিনের বেলায় মাছ লুটের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ক্ষতিগ্রস্ত ওই ব্যবসায়ী গতকাল সোমবার সকালের দিকে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। টুটুল মাহমুদ উপজেলার মথুরাপুর ইউনিয়নের পিরহাটি গ্রামের গোলাম রব্বানী খন্দকারের ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, টুটুল মাহমুদ রুদ্রবাড়িয়া গ্রামে অন্ধপুকুর নামে একটি জলাশয় স্থানীয় কৃষক মোজাফ্ফর রহমানের কাছ থেকে বন্ধকী নেন। প্রায় ১৮ বিঘা আয়তনের ওই পুকুরে তিনি পাঁচ বছর ধরে বিভিন্ন জাতের মাছ চাষ করে আসছেন।

পূর্ববিরোধের জের ধরে রুদ্রবাড়িয়া গ্রামের মামুন খন্দকার ও তার লোকজন ৭ আগস্ট সকাল ৯টার দিকে ওই পুকুর থেকে প্রায় দুই লাখ টাকার মাছ লুট করে নিয়ে যায়। এসময় বাধা দিলে টুটুল মাহমুদের আত্মীয় আকরাম হোসেনকে তারা মারধর করে। একই সময় তারা তাকেও হত্যার হুমকি দেয়।

এ ঘটনায় টুটুল মাহমুদ বাদি হয়ে থানায় লিখিত অভিযোগ দেন। ওই অভিযোগে মামুন খন্দকারসহ ২৫ জনকে আসামি করা হয়েছে। এ বিষয়ে মামুন খন্দকারের সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করেও তার কোন বক্তব্য পাওয়া যায়নি।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈকত হাসান বলেন, পুকুর থেকে জোর করে মাছ মেরে নেয়ার একটি অভিযোগ পেয়েছি। অভিযোগটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS