ভিডিও

বগুড়া সেউজগাড়ীতে সনাতন ধর্মাবলম্বীদের নিরাপত্তায় স্থানীয় যুবসমাজ

প্রকাশিত: আগস্ট ১৩, ২০২৪, ১২:৪৩ দুপুর
আপডেট: আগস্ট ১৩, ২০২৪, ১২:৪৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

বগুড়া পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের পূজা মন্ডপসহ সনাতন ধর্মাবলম্বীদের জানমালের নিরাপত্তার স্বার্থে রাত জেগে টহল ও পাহারা অব্যাহত রেখেছে সেউজগাড়ী এলাকার সচেতন যুব সমাজ। 

৫ আগস্ট শেখ হাসিনা সরকার উৎখাতের পর পৌরসভার সেউজগাড়ী পালপাড়ার হিন্দু অধ্যুষিত এলাকার বাসিন্দাদের জানমালের নিরাপত্তা নিশ্চিতে স্থানীয় পৌর কাউন্সিলর এরশাদুল বারী এরশাদের সভাপতিত্বে একটি শান্তি কমিটি গঠিত হয়। কমিটির সদস্যরা রাত জেগে সেউজগাড়ী সার্বজনীন পূজা মন্ডপ, ইসকন আনন্দ আশ্রমসহ সনাতন ধর্মাবলম্বীদের জানমালের পাহারা দিচ্ছেন।


 

সরোজমিনে দেখা যায়, সেউজগাড়ী পূজা মন্ডপের সামনে বিশ জনের একটি দল এবং পালপাড়ায় আনন্দ আশ্রমের সামনে আরও একটি দল পাহারা ও টহলরত ছিলেন। সারা রাত পাহারা শেষে তারা নিজেদের অর্থায়নে খাওয়ার আয়োজন করে বলে জানান সমন্বয়ক আলিফ মাহমুদ। শান্তি কমিটির সদস্যদের মধ্যে পাহারায় উপস্থিত ছিলেন-হাসান তুহিন, শফিকুল ইসলাম হৃদয়, জাকির হোসেন সনি, পূজা কমিটির সদস্য বিদ্যুৎ পাল, অনুপ পাল, সুপ্ত, সুজন, সাইদুর, সাদ্দাম হোসেন, শাওন পাল, উজ্জ্বল কুমার মহন্ত প্রমুখ। তাদের এ টহল ও পাহারা কার্যক্রম দেশের সার্বিক পরিস্থিতি স্বাভাবিক হওয়া পর্যন্ত অব্যাহত থাকবে বলে জানিয়েছেন তারা। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS